ক্রিকেটে 'ব্রাত্য' ধোনির মনোযোগ টেনিসে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মহেন্দ্র সিং ধোনি। ছবি: সংগৃহীত

টেস্ট ছেড়েছেন আগেই। টি-টোয়েন্টিতেও আছেন দলের বাইরে। খেলছেন শুধু ৫০ ওভারের ক্রিকেটে। আর সেই ফরম্যাটে তার পরবর্তী ম্যাচ ১২ জানুয়ারি। অস্ট্রেলিয়ার বিপক্ষে ভারতের বর্তমানে সিরিজ চললেও এক কথায় বিশ্রামেই আছেন সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। অস্ট্রেলিয়ার বিপক্ষে ওয়ানডে সিরিজে মাঠে নামার আগে তাই নামলেন আরেক মাঠে।

রীতিমতো পেশাদার টেনিস টুর্নামেন্টে অংশ নিচ্ছেন ধোনি। বৃহস্পতিবার (২৯ নভেম্বর) রাচির একটি টেনিস টুর্নামেন্টে অংশ নিতে যাচ্ছেন ধোনি। সোমবার (২৬ নভেম্বর) থেকে শুরু হয়ে এই টুর্নামেন্ট চলবে শুক্রবার (৩০ নভেম্বর) পর্যন্ত।

জেএইচসি ক্রিকেট ক্লাবের আয়োজিত এই টেনিস টুর্নামেন্টে নানান ক্যাটাগরির টেনিস ম্যাচ হবে। অনূর্ধ্ব-১৬ থেকে শুরু হবে এই বয়সভিত্তিক টুর্নামেন্টটি। এখানে ডাবল ও সিঙ্গেল উভয় রাউন্ডে খেলা হবে।

২০১৯ সালের বিশ্বকাপের পর ৩৭ বছর বয়সী ধোনিকে আর ক্রিকেটে দেখা যাবে না এটি এক প্রকার ঘোষিতই। তবে ভারতকে দুটি বিশ্বকাপ (ওয়ানডে ও টি-২০) জেতানো এই অধিনায়কের গুরুত্ব এখনও ভারতীয় ক্রিকেটে কম নয়। ওয়ানডে ক্রিকেটে ১০ হাজার রান পূর্ণ করা ধোনি ক্রিকেটের বাইরেও ফুটবল, ব্যাডমিন্টন, বাইক রেস, কাবাডিতে সমান পারদর্শী।

বাংলাদেশ সময়: ১৫২২ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৮
এমকেএম/এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন: ক্রিকেট
বগুড়ায় মা ভবানী মন্দিরে পূণ্যার্থীদের মিলনমেলা
জাবিতে র‌্যাগিং বন্ধে প্রশাসনের ভিন্নধর্মী পদক্ষেপ
সালমান মুক্তাদিরকে সিটিটিসির জিজ্ঞাসাবাদ
বইমেলায় বিনামূল্যে স্বাস্থ্যসেবা
সিআইইউতে প্রোগ্রামিং কনটেস্টে হাড্ডাহাড্ডি লড়াই


আপিলের নথি গায়েবের অভিযোগ স্বতন্ত্র প্রার্থীর
সম্পদ বিবরণী দাখিল না করায় দুদকের চার্জশিট
নাজিরপুরে প্রতিবন্ধীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার 
ঐক্যফ্রন্টের গণশুনানি এগিয়ে ২২ ফেব্রুয়ারি
চট্টগ্রাম প্রেসক্লাবের ‘নির্বাচনে বাধা নেই’