‘আমি সবকিছুতে জিততে চাই, হারা পছন্দ নয় আমার’

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

লিওনেল মেসি। ছবি: সংগৃহীত

walton

বার্সেলোনার হয়ে পার করে দিয়েছেন ১৫ বছর। দলের ভালো-মন্দ সময়ে ছিলেন ছায়া হয়ে। অর্থের লোভ বা অন্য কিছুর বিনিময়েই ছাড়তে নারাজ বার্সেলোনাকে। এমনকি বার্সেলোনার হয়ে আরও গোল, আরও ট্রফি অর্জন করতে চান দলটির সবচেয়ে বেশি গোলের মালিক লিওনেল মেসি। এমনকী স্পস্টই জানিয়ে দিয়েছেন, কোনোভাবেই হারতে চান না তিনি।

php glass

বার্সেলনার হয়ে নিজের সেরাটা দিয়ে যাচ্ছেন সব সময়ই। ক্লাবটির হয়ে একের পর এক শিরোপা জিতেছেন আর্জেন্টাইন এই তারকা ফরোয়ার্ড। চলতি মৌসুমে কিছুদিন ইনজুরিতে কাটালেও বাকি সময়টা ছিলেন দারুণ ছন্দে। সম্প্রতি জনপ্রিয় ইংলিশ সংবাদ মাধ্যম মিররকেও জানান বার্সেলোনা নিয়ে তার ভবিষ্যৎ পরিকল্পনা।

পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী মেসি বলেন, ‘আমি দিন দিন আরো উন্নতি করতে চাই। আরো বেশি গোল করে বেশি শিরোপা জিততে চাই। খেলার নিয়ন্ত্রণ নিয়ে একজন সত্যিকারের পেশাদার খেলোয়াড় হিসেবে নিজেকে দেখতে চাই।  আরো বেশি বলের দখল নিয়ে গোল করতে চাই। আমি সবকিছুতে জিততে চাই, হারা পছন্দ নয় আমার।’

মৌসুমের মাঝ পথে হাতে ব্যথা পেয়ে মাঠের বাইরে পার করেন তিন সপ্তাহ। এর আগে পরের সময়ে চলতি মৌসুমে এখন পর্যন্ত সব প্রতিযোগিতা মিলিয়ে নয়টি গোল করেন মেসি, অ্যাসিস্ট করেন ৫টি গোলে।

৩২ বছর বয়সী এই তারকা ফরোয়ার্ড বলেন, ‘একজন ফুটবলার হিসেবে আমি নিজেকে ম্যাচের নিয়ন্ত্রক করতে চাই। নিজেকে বলের পেছনে আরও স্বতঃস্ফূর্ত দেখতে চাই এবং আরও বেশি গোলের মালিক হতে চাই।’

বাংলাদেশ সময়: ১৩৩৭ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৮
এমকেএম/এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন: ফুটবল বার্সেলোনা মেসি
শেখ হাসিনা দেশে না এলে আ’লীগের দশা বিএনপির মতো হতো
ইউজিসি চেয়ারম্যান হলেন ড. কাজী শহীদুল্লাহ
রূপপুর প্রকল্পের নির্বাহী প্রকৌশলী মাসুদুল প্রত্যাহার 
অপরাধ দমনে রমজানের ভূমিকা
ব্রাহ্মণবাড়িয়ায় ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত


ইন্দোনেশিয়ায় ভোটের ফল ঘোষণার পর সংঘর্ষে নিহত ৬
বিশ্বকাপের আগেই অলরাউন্ডার র‌্যাংকিংয়ের শীর্ষে সাকিব
জয়পুরহাটে সরকারিভাবে বোর ধান সংগ্রহ শুরু
হাত হারানো রাজীবের মামলার প্রতিবেদন ফের পেছালো
ভুল ইনজেকশন পুশ: এখনো জ্ঞান ফেরেনি সেই শিক্ষার্থীর