রংপুর রাইডার্স-এশিয়ান গ্রুপের মধ্যে চুক্তি

স্টাফ করেসপন্ডেট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

দুই পক্ষের মধ্যে আনুষ্ঠানিকভাবে এই চুক্তি স্বাক্ষরিত হয়/ছবি- জি এম মুজিবুর

ঢাকা: বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ডিফেন্ডিং চ্যাম্পিয়ান রংপুর রাইডার্সের সঙ্গে পার্টনারশিপ চুক্তি স্বাক্ষর করেছে এশিয়ান অ্যাপারেলস।
 

সোমবার (২৫ নভেম্বর) ইস্ট-ওয়েস্ট মিডিয়া গ্রুপের সম্মেলন কক্ষে দুই পক্ষের মধ্যে আনুষ্ঠানিকভাবে এই চুক্তি স্বাক্ষরিত হয়। চুক্তিপত্রে রংপুর রাইডার্সের পক্ষে স্বাক্ষর করেন হেড অব অপারেশনস তাজভীত আহমেদ। অন্যদিকে এশিয়ান অ্যাপারেলসের পক্ষে স্বাক্ষর করেন এশিয়ান গ্রুপের ঢাকা কার্যালয়ের মহাব্যবস্থাপক ইয়াসিন গনি চৌধুরী।
 
এ সময় রংপুর রাইডার্সের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ইশতিয়াক সাদিক এবং এশিয়ান গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক সাকিফ আহমেদ সালাম, বাংলাদেশের খবরের ব্যবস্থাপক (সমন্বয়) মো. গোলাম কিবরিয়া তালুকদারসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
 
চুক্তি স্বাক্ষর শেষে সাকিফ আহমেদ সালাম বলেন, ‘রংপুর রাইডার্স ডিফেন্ডিং চ্যাম্পিয়ান। আমাদের প্রত্যাশা এবারও টানা দ্বিতীয়বারের মতো আমরা শিরোপা জিতবো। চ্যাম্পিয়ান দলের সঙ্গে থাকতে পেরে আমরা আনন্দিত’।
 
রংপুর রাইডার্স এবারের আসরে পৃষ্ঠপোষক হিসেবে পাচ্ছে মিলার এয়ার কন্ডিশন, বসুন্ধরা এলপি গ্যাস, ওয়ালটন, রেডিও ৭১ এবং জেমস গ্রুপকে।
 
বিগত চার মৌসুম ধরে বিপিএলে অংশ নিচ্ছে রংপুর রাইডার্স। টুর্নামেন্টের সর্বশেষ আসরে মাশরাফি বিন মর্তুজার নেতৃত্বে শিরোপা ঘরে তোলে দলটি। টানা দ্বিতীয়বার শিরোপা জয়ের লক্ষ্যে ছয় বিদেশি খেলোয়াড় নিয়ে দল সাজিয়েছে রংপুর রাইডার্স। ক্রিস গেইল, এবি ডি ভিলিয়ার্স, রবি বোপারা, অ্যালেক্স হেলস, রিলি রসৌ এবং ওসান থমাসের সঙ্গে আছেন মোহাম্মদ মিথুন, ফরহাদ রেজা, নাদিফ চৌধুরী, রুবেল হোসেন, নাজমুল ইসলাম অপু, শফিউল আলম সুহাশ, আবুল হোসেন রাজু ও সোহাগ গাজী। আর দলের নেতৃত্বে আগেরবারের মতো থাকছেন মাশরাফি বিন মর্তুজা।
 
বাংলাদেশ সময়: ১৭৪৬ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০১৮
এসএইচএস/জেডএস

খুলনা-মোংলা রেলপথের সিংহভাগ কাজ শেষের নির্দেশ
কাঁঠালিয়ায় স্কুলছাত্রের মরদেহ উদ্ধার
পুরুষ ক্রিকেটারদের হারিয়ে গিনেজ বুকে অজি নারী ক্রিকেটার
অগ্নিকাণ্ড নিয়ে বিএনপির মন্তব্য দায়িত্বজ্ঞানহীন
ছুটির দিনে জমজমাট বইমেলা


জার্মানিতে ২ ব্যক্তির গুলিবিদ্ধ মরদেহ
কেমিক্যালে ঠাসা সেই ভবনের বেজমেন্ট!
যশোরে হাতবোমা বিস্ফোরণে যুবক আহত
দাদা সাহেব ফালকে ফিল্ম ফেস্টিভ্যালে ‘গ্রে লাইট’
আলজেরীয় সামরিক এয়ারক্রাফট বিধ্বস্ত, নিহত ২