ঢাকা, বুধবার, ২৭ শ্রাবণ ১৪২৭, ১২ আগস্ট ২০২০, ২১ জিলহজ ১৪৪১

ক্রিকেট

১০ হাজার রানের পুরস্কার পেলেন সাকিব, তামিম, মুশফিক

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১৪ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৮
১০ হাজার রানের পুরস্কার পেলেন সাকিব, তামিম, মুশফিক ক্রেস্ট হাতে ও কোট পরিহিত অবস্থায় মুশফিক ও তামিম- ছবি: শোয়েব মিথুন/বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: ক্রিকেটের তিন ফরম্যাট মিলিয়ে মোট ১০ হাজার রান করার পুরস্কার পেলেন তিন সিনিয়র টাইগার সদস্য সাকিব আল হাসান, তামিম ইকবাল ও মুশফিকুর রহিম। 

বৃহস্পতিবার (১৫ নভেম্বর) বাংলাদেশ ও জিম্বাবুয়ের মধ্যকার দুই ম্যাচ সিরিজের শেষ টেস্ট সমাপ্তির পর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে তাদের হাতে পুরস্কার তুলে দেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।
 
এই তিন টাইগার তারকাই বাংলাদেশের ক্রিকেট ইতিহাসের প্রথম যারা ১০ হাজার রানের মাইলফলক স্পর্শ করেছেন।


 
অসামান্য অর্জনের পুরস্কার হিসেবে তাদের ব্লেজার পরিয়ে দেয়া হয় ও হাতে তুলে দেয়া হয় স্বর্ণের লোগো খচিত গ্রানাইট পাথরের ক্রেস্ট। অনুষ্ঠানে মুশফিক, তামিম উপস্থিত থাকলেও সাকিব অনুপস্থিত ছিলেন।
 
টেস্ট, ওয়ানডে ও টি-টোয়েন্টি মিলিয়ে মোট ১১ হাজার ৯৪১ রান নিয়ে তিনজনের মধ্যে শীর্ষে আছেন তামিম ইকবাল। ১০ হাজার ৫৪২ রান নিয়ে তারপরেই আছেন সাকিব আল  হাসান। আর ১০ হাজার ৩১৩ রান নিয়ে তৃতীয় স্থানে আছেন মুশফিকুর রহিম।
 
বাংলাদেশ সময়: ১৮১৪ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৮
এইচএল/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa