‘ভোটের কারণে উইন্ডিজ সিরিজে মাশরাফির খেলাটা কঠিন’

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নাজমুল হাসান পাপন ও মাশরাফি বিন মর্তুজা।

walton

ঢাকা: আসন্ন জাতীয় নির্বাচনের কারণে ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে অনুষ্ঠেয় ওয়ানডে সিরিজে মাশরাফি বিন মর্তুজার খেলাটা কঠিন (সম্ভাবনা কম) বলে মনে করেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। তবে জাতীয় ওয়ানডে দলের অধিনায়ক আগামী ২০১৯ বিশ্বকাপে টাইগারদের নেতৃত্ব দেবেন বলে জানিয়েছেন বিসিবি প্রধান।

বৃহস্পতিবার (১৫ নভেম্বর) দুপুরে মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে পাপন এ কথা বলেন।

আসন্ন নির্বাচনে নড়াইল-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে লড়াইয়ের জন্য মনোনয়নপত্র কিনেছেন মাশরাফি। তিনি মনোনয়ন পেয়ে নির্বাচন করবেন বলে আশা করছেন তার সমর্থকরা।

নির্বাচনী ঢামাঢোলের মধ্যেই আগামী সপ্তাহে বাংলাদেশে আসছে ওয়েস্ট ইন্ডিজ। তারা টেস্ট ও টি-টোয়েন্টির পাশাপাশি ওয়ানডে সিরিজও খেলবে বাংলাদেশের সঙ্গে। জাতীয় ওয়ানডে দলের অধিনায়কত্বের ভার মাশরাফির কাঁধে।

নির্বাচনের জন্য মাশরাফির মনোনয়নপত্র কেনা ও তার খেলা চালিয়ে যাওয়া প্রসঙ্গে পাপন বলেন, ‘ওর মনোনয়ন ফরম জমা দেওয়ার একটা তারিখ আছে। কবে পূরণ করবে, ওখানে ওর কর্মসূচি কী, ঠিক জানি না। আজ ওর সঙ্গে দেখা হওয়ার সম্ভাবনা আছে। তখন বিস্তারিত কথা হবে। যদি সুযোগ থাকে সে অবশ্যই খেলবে। একদিনের জন্যও যদি সময় থাকে সে অবশ্যই খেলবে। খেলাটা ওর কাছে সবসময়ই প্রাধান্য পাবে। তবে খেলাটা কঠিন।’

অবশ্য ২০১৯ সালে অনুষ্ঠেয় বিশ্বকাপে মাশরাফি খেলবেনই জানিয়ে বিসিবি সভাপতি বলেন, ‘মাশরাফি বিশ্বকাপে খেলবে। কারণ সে আমাদের কাছে প্লেয়ারের চেয়েও বড় অধিনায়ক হিসেবে।’

বাংলাদেশ সময়: ১৫০৯ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৮
এইচএল/এইচএ/

যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্যে রেকর্ড মৃত্যু, কমেছে স্পেনে
নোয়াখালীতে সন্ত্রাসী হামলায় একই পরিবারের ৪জন গুলিবিদ্ধ
করোনায় গুজব: ২০ দিনে র‌্যাবের হাতে গ্রেফতার ৭
করোনা মানুষের সঙ্গে চলে: ডা. মুজিবুর রহমান
হিজড়া সম্প্রদায়কে অর্থ সহায়তা দিল গণসংহতি আন্দোলন


নাটোরে সেনাবাহিনীর চিকিৎসা সেবা কার্যক্রম
ত্রাণের জন্য অপেক্ষা, প্রয়োজন সুষম বন্টন
বগুড়ায় শ্বাসকষ্টে ৭০ বছরের বৃদ্ধের মৃত্যুতে আতঙ্ক
এবছরের সেহরি ও ইফতারের সময়সূচি
চিড়িয়াখানার ৪ হরিণ সাবাড়; দায় নেয়নি কেউ!