ঘরের মাঠে ম্যানইউর কাছে জুভেন্টাসের নাটকীয় হার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: সংগৃহীত

জুভেন্টাসের হয়ে চ্যাম্পিয়নস লিগে ক্রিস্টিয়ানো রোনালদোর প্রথম গোলে দীর্ঘ সময় লিড নিয়েছিল ইতালিয়ান জায়ান্টরা। তবে ম্যাচের শেষ চার মিনিটের নাটকীয়তায় ম্যানচেস্টার ইউনাইটেডের কাছে হেরেই গেল ম্যাসিমিলিয়ানো অ্যালিগ্রির শিষ্যরা। ১-২ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে ম্যানইউ।

‘এইচ’ গ্রুপে গত মাসে ম্যানইউর মাঠে প্রথম লেগে ১-০ গোলে জয় পেয়েছিল জুভেন্টাস।

অ্যালিয়াঞ্জ স্টেডিয়ামে এদিন মাঠের খেলায় দু’দল প্রায় সমান শক্তি প্রদর্শন করে। তবে শট বেশি করতে পারে জুভেন্টাস। তারা প্রথমার্ধে বেশ কয়েকটি আক্রমণও করে। কিন্তু গোল পাওয়া হয়নি।

দ্বিতীয়ার্ধে ৬৫ মিনিটে অবশেষে লিড পায় স্বাগতিকরা। লিওনার্দো বনুচ্চির অ্যাসিস্ট করা বলে ভল্যির মাধ্যমে জালে পাঠান রোনালদো। জুভিদের হয়ে ইউরোপ সেরার আসরে এটিই তার প্রথম গোল। আর সব মিলিয়ে ১২১ গোল নিয়ে তিনিই এই তালিকায় শীর্ষে রয়েছেন।

৭৯ মিনিটে কোচ হোসে মরিনহো বদলি ফুটবলার হিসেবে হুয়ান মাতাকে মাঠে নামান। আর নেমেই বাজিমাত করেন এই স্প্যনিশ। সাত মিনিট পর দারুণ এক ফ্রি-কিকে সফরকারীদের সমতায় ফেরান তিনি। আগের তিন ম্যাচে জয় পাওয়া জুভিদের এই আসরে এটিই প্রথম গোল হলো।

ম্যাচের নির্ধারিতর সমেয়র এক মিনিট আগে হার নিশ্চিত হয় জুভিদের। মাতার আরও একটি ফ্রি-কিক গোলরক্ষক ঠেকালেও তা ধরে রাখতে পারেননি। বল এসে বোনুচ্চির মাথায় লেগে অ্যালেক্স সান্দ্রোর গায়ে লেগে আত্মঘাতি গোল হয়।

‘এইচ’ গ্রুপে চার ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে জুভেন্টাস। দ্বিতীয় স্থানে থাকা ম্যানইউর পয়েন্ট ৭। ৫ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে ভালেন্সিয়া। ইয়াং বয়েজের পয়েন্ট ১।

বাংলাদেশ সময়: ০৮৫৫ ঘণ্টা, ০৮ নভেম্বর, ২০১৮
এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন: ফুটবল
আগুনের ভয়াবহতা কমেছে, স্বজনদের খুঁজছেন অনেকে
বরিশালে বিনম্র শ্রদ্ধায় ভাষাশহীদদের স্মরণ
শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস
প্রথম প্রহরে ফুলেল শ্রদ্ধায় ভাষাশহীদদের স্মরণ
একুশের প্রথম প্রহরে ভাষাশহীদদের বিনম্র শ্রদ্ধা


আইএস সম্পৃক্ত শামীমা বাংলাদেশের নাগরিক নয়
ফেনী শহীদ মিনারে জনতার স্রোত
চকবাজারে অগ্নিকাণ্ডে দগ্ধ ১৬
গৌরব, প্রেরণা আর অহংকারের অমর একুশ
ভাষাশহীদদের শ্রদ্ধা জানাতে খুলনায় মানুষের ঢল