টাইব্রেকারে চট্টগ্রাম আবাহনীকে হারালো আরামবাগ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম আবাহনীকে হারালো আরামবাগ। ছবি: শোয়েব মিথুন/বাংলানিউজ

দুদলেরই কোয়ার্টার ফাইনাল নিশ্চিত হয়েই ছিল। বাকি ছিল শুধু ‘এ’ গ্রুপের চ্যাম্পিয়ন হওয়া। সে প্রতিযোগিতায় চট্টগ্রাম আবাহনীকে টাইব্রেকারে হারিয়ে জয় পেলো আরামবাগ ত্রীড়া সংঘ।

রোববার (০৪ নভেম্বর) বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে নির্ধারিত সময়ে ২-২ গোলে ড্র হয়। ম্যাচ গড়ায় টাইব্রেকারে। আর সেখানে ৪-২ গোলে জয় পায় মারুফুল হকের দল।

ছবি: শোয়েব মিথুন

ম্যাচের ৮ মিনিটেই প্রথম গোলে এগিয়ে যায় চট্টগ্রাম আবাহনী। মাঝ মাঠ থেকে সতীর্থের লম্বা করে বাড়ানো বল গোলরক্ষকের মাথার ওপর দিয়ে জালে জড়িয়ে দেন নাইজেরিয়ার ফরোয়ার্ড মাগালান আওয়ালা।

এর দুই মিনিট পরই সমতায় ফেরার সুযোগ পায় আরামবাগ। কিন্তু জাহিদ হোসেনের কর্নারে উজবেকিস্তানের ফরোয়ার্ড বোবোজোনোভ ইকবালজন নরমাতোভিচের হেডে বাড়ানো বল পোস্টে লেগে ফিরে আসায় সেই সুযোগ হারাতে হয়।

ছবি: শোয়েব মিথুন

৩৯তম মিনিটে প্রতিপক্ষের দুই ডিফেন্ডারকে কাটিয়ে গাম্বিয়ার ফরোয়ার্ড মোমোদু বাহ জোরালো জালে পাঠালে ব্যবধান দ্বিগুন হয়। প্রথমার্ধের যোগ করা সময়ে দলকে স্বস্তি এনে দেন আরামবাগের নরমাতোভিচ। আর ৮৫তম মিনিটে শাহরিয়ার বাপ্পীর দারুণ এক গোলে সমতায় আসে আরামবাগ। 

ছবি: শোয়েব মিথুন

বাকি সময় আর কোনো দল গোল না করতে পারায় ম্যাচ গড়ায় টাইব্রেকারে। টাইব্রেকারে আরামবাগের হয়ে গোল করেন নরমাতোভিচ, রাজন মিয়া, রবিউল ইসলাম ও কিংসলে চুকয়ুদি। ৪-২ ব্যবধানে জয়ে গ্রুপ সেরা হয়ে মাঠ ছাড়ে আরামবাগ।

বাংলাদেশ সময়: ২০৫০ ঘন্টা, নভেম্বর ০৪, ২০১৮
এমকেএম

যেকোনো মূল্যে সরানো হবে কেমিক্যাল গোডাউন
কেমিক্যালের কারণেই আগুন ছড়িয়েছে: ফায়ার সার্ভিস
ভবনগুলো ব্যবহারের উপযোগী কিনা, জানা যাবে এক সপ্তাহ পর
গাজীপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কিশোরের মৃত্যু
টেকনাফে বন্দুকযুদ্ধে রোহিঙ্গা ডাকাত নিহত


রাজবাড়ী বাজারে অগ্নিকাণ্ড, ২০ লক্ষাধিক টাকার ক্ষতি
ক্ষতিগ্রস্ত ভবনগুলো অনুমোদিত কিনা, জানে না রাজউক
যাত্রাবাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ মাদকবিক্রেতা নিহত
দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ফেরি চলাচল বন্ধ
কমেছে মুরগির দাম, অপরিবর্তিত মাছ-সবজি