ঢাকা, বুধবার, ২৭ শ্রাবণ ১৪২৭, ১২ আগস্ট ২০২০, ২১ জিলহজ ১৪৪১

ক্রিকেট

মাঠে ঢুকে মুশফিককে জড়িয়ে ধরলো শিশু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪২ ঘণ্টা, নভেম্বর ৩, ২০১৮
মাঠে ঢুকে মুশফিককে জড়িয়ে ধরলো শিশু মুশফিকের ভক্ত। ছবি: ফেসবুক থেকে সংগৃহীত

সিলেট: খেলা চলাকালে মাঠে দর্শকের অনুপ্রবেশের ঘটনা এর আগেও ঘটেছে। এর আগে বাংলাদেশ-আফগান ম্যাচে মাঠে ঢুকে মাশরাফিকেও জড়িয়ে ধরেছিলেন এক ভক্ত। এবার সিলেটের মাটিতে পূণরাবৃত্তি ঘটলো সেই ঘটনার।

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অভিষেক টেস্টে মাঠে ঢুকে মুশফিককে জড়িয়ে ধরলো এক শিশু। ১০/১২ বছর বয়সের ওই শিশুটি সিকিউরিটিদের চোখ ফাঁকি দিয়ে গ্যালারির গ্রিল টপকে মাঠে ঢুকে পড়ে।

সিলেটের মাঠে নিরাপত্তা ভেদ করে দর্শক ঢুকে পড়ার ঘটনা এটিই প্রথম।

বাংলাদেশ-জিম্বাবুয়ের মধ্যকার ম্যাচের  ৪৮ তম ওভার শেষ হয়েছে। নাজমুল ইসলাম অপুর করা এই ওভারেই সিকান্দার রাজা ফেরেন। ঠিক তখনই ওই শিশু দৌড়ে মাঠে ঢুকে উইকেটের পেছনে থাকা মুশফিকুর রহিমকে জড়িয়ে ধরে।

প্রথমে খানিকটা চমকে উঠেন মুশফিক। এর পর অবশ্য মুশফিকসহ তার পাশে ফিল্ডিংয়ে দাঁড়ানো ক্রিকেটাররাও সামলে নেন নিজেদের। এমনকি শিশুটিকে জড়িয়ে ধরেন মুশফিক। ততক্ষণে নিরাপত্তাকর্মীরা মাঠে ঢুকে শিশুকে বের করে মাঠের দক্ষিণ প্রান্তে নিয়ে আসেন। নিরাপত্তা কর্মীরা তাকে করে নিয়ে যায় আইসিসির নিরাপত্তা ক্যাম্পে।   

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের মিডিয়া ম্যানেজার ফরহাদ কোরেইশি বাংলানিউজকে বলেন, ‘শিশুটি না বুঝে হয়তো ঢুকে গেছে। তাকে উদ্ধার করে আইসিসির নিরাপত্তা কক্ষে দেওয়া হয়েছে। ’

শিশুটিকে ছেড়ে দেওয়া হতে পারে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘন্টা, নভেম্বর ০৩, ২০১৮

এনইউ/এমকেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa