ওতাবেকের হ্যাটট্রিকে আশা বাঁচিয়ে রাখলো বিজেএমসি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ওতাবেকের হ্যাটট্রিকে আশা বাঁচিয়ে রাখলো বিজেএমসি-ছবি: শোয়েব মিথুন-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ওতাবেক ভালিয়ানভের হ্যাটট্রিকে ফেডারেশন কাপে ঘুরে দাঁড়িয়েছে টিম বিজেএমসি। ব্রাদার্সকে ৩-২ গোলে হারিয়ে কোয়ার্টার ফাইনালের আশাও বাঁচিয়ে রেখেছে দলটি। ‘বি’ গ্রুপের শেষ ম্যাচে সাইফ স্পোর্টিং ও ব্রাদার্সের মধ্যকার ফলাফলের উপর নির্ভর করছে কোন দুই দল যাবে শেষ আটে।

প্রথম ম্যাচে বিজেএমসিকে ৩-১ গোলে হারানো সাইফ স্পোর্টিং ক্লাব সমান পয়েন্ট নিয়ে গোল পার্থক্যে ‘বি’ গ্রুপের শীর্ষে রয়েছে। 

বুধবার (৩১ অক্টোবর) বঙ্গবন্ধু স্টেডিয়ামে নিজেদের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয় বিজেএমসি ও ব্রাদার্স।ওতাবেকের হ্যাটট্রিকে আশা বাঁচিয়ে রাখলো বিজেএমসি-ছবি: শোয়েব মিথুন-বাংলানিউজটোয়েন্টিফোর.কমখেলার শুরুতে অবশ্য এগিয়ে যায় ব্রাদার্স। ২৬ মিনিটে স্বদেশি এভারটন সান্তোসের ক্রস থেকে গোলটি করে ব্রাজিলিয়ান স্ট্রাইকার লিমা লিওনার্দো।

তবে উজবেকিস্তান মিডফিল্ডার ওতাবেক প্রথমার্ধের ইনজুরি সময়ে, ৫৪ মিনিট ও ৫৮ মিনিটে হ্যাটট্রিক পূরণ করে দলের জয় নিশ্চিত করেন। এবারের আসরে এটেই প্রথম হ্যাটট্রিক।ওতাবেকের হ্যাটট্রিকে আশা বাঁচিয়ে রাখলো বিজেএমসি-ছবি: শোয়েব মিথুন-বাংলানিউজটোয়েন্টিফোর.কমমাঝে ৫১ মিনিটে অবশ্য লিওনার্দোর ক্রস ঝাঁপিয়ে পড়ে হেডে ব্রাদার্সকে সমতায় ফিরিয়েছিলেন সান্তোস। কিন্তু ওতাবেকের হ্যাটট্রিকের তাদের আর ম্যাচে ফেরা হয়নি।

এই গ্রুপের শেষ ম্যাচে ব্রাদার্স বনাম সাইফ এর ম্যাচ ড্র হলে সেরা চারে উঠে যাবে সাইফ ও বিজেএমসি। ব্রাদার্স জিতলেও সুযোগ থাকবে বিজেএমসি ও সাইফের। সে ক্ষেত্রে মেলাতে হবে গোল পার্থক্যসহ অনান্য সমীকরণ।

বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, ৩১ অক্টোবর, ২০১৮
এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন: ফুটবল
ধান-চাল মজুতের জন্য গুদাম নির্মাণ করা হবে
এবার একুশের অপেক্ষা...
বায়তুল মোকাররমে কবি আল মাহমুদের দ্বিতীয় জানাজা সম্পন্ন
ফেনীতে ফুটবল টুর্নামেন্ট উদযাপনে র‌্যালি
‘নন্দলালের’ ভূমিকা নয়, কর্মকর্তাদের ইসি


নিখোঁজ রাকিবের সন্ধান চায় পরিবার
মাদক নিয়ন্ত্রণে সীমান্তকে কঠোরভাবে সুরক্ষা করবো
আল মাহমুদের কাজে পরবর্তী প্রজন্ম সাহিত্যের উপজীব্য পাবে
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন বিভাগে নিয়োগ
আট গান নিয়ে প্রকাশ পেলো ‘সর্বনামের পাখিরা’