পগবায় জিতল ম্যানচেস্টার ইউনাইটেড

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ম্যানচেস্টার ইউনাইটেডের জয়। ছবি: সংগৃহীত

ইংলিশ প্রিমিয়ার লিগে রোববারের (২৮ অক্টোবর) ম্যাচে জয় পেয়েছে হোসে মরিনহোর ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড। পল পগবা ও অ্যান্টনি মার্শিয়ালের গোলে ২-১ গোলে এভারটনকে হারায় ম্যানইউ।

এই লিগের সব শেষ চেলসির বিপক্ষে ড্র করে পয়েন্ট হারায় ম্যানইউ। আর চ্যাম্পিয়ন্স লিগে ১-০ তে হারে জুভেন্টাসের বিপক্ষে। তবে এভারটনের বিপক্ষে এই জয়ে রেড ডেভিলসদের শিবিরে কিছুটা স্বস্তি এনেছে।

নিজেদের মাঠে ম্যাচের ২৭তম মিনিটে গোল পায় ম্যানইউ। ফরাসি তারকা পল পগবার পা থেকে আসে এই গোল। শুরুতে অবশ্য পগবার কিক ঝাঁপিয়ে ঠেকিয়ে দেন এভারটনের গোলরক্ষক জর্ডান পিকফোর্ড। তবে ফিরতি শটটি আর ফেরাতে পারেননি।

১-০ গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় ম্যানইউ। ফিরে ৪৯ মিনিটে ব্যবধান দিগুণ করেন মার্শিয়াল। তার এই গোলে সাহায্য করেন পগবা। 

ম্যাচের ৭৭ মিনিটে পেনাল্টি থেকে এভারটনের গিলফি সিগুর্ডসন একটি গোলের শোধ দেন। তবে ম্যাচের বাকি সময়ে আর কোনো গোল না হওয়ায় ২-১ ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে রেড ডেভিলসরা।

ইংলিশ প্রিমিয়ার লিগে ১০ ম্যাচ শেষে ১৭ পয়েন্ট নিয়ে তালিকার অষ্টম স্থানে উঠেছে ইউনাইটেড। সমান ম্যাচে ২৬ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে চলতি মৌসুমে উড়তে থাকা লিভারপুল। 

বাংলাদেশ সময়: ১১০০ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০১৮
এমকেএম

ক্লিক করুন, আরো পড়ুন: ফুটবল ম্যানচেস্টার ইউনাইটেড
নিউজিল্যান্ডকে ২২৭ রানের টার্গেট দিলো বাংলাদেশ
নওগাঁয় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত
ফেসবুকে ভুয়া আইডি, আইনি ব্যবস্থা নেবেন পররাষ্ট্রমন্ত্রী
কলকাতায় শুরু হলো বাংলাদেশ চলচিত্র উৎসব
দেড়শ’ পেরুলো বাংলাদেশ, মিঠুনের অর্ধ-শতক


স্ত্রীর মরদেহ পাঠালেন শ্বশুরবাড়ি
ইতালিয়ান ফুটবলে জুন্টোসের জয়
প্রাথমিক বিপর্যয় সামলে সাবধানী বাংলাদেশ
ছুটির দিনে ২৭২টি নতুন বই
চুরি যাওয়া গরুর সন্ধান দিল কুকুর!