ঢাকা, মঙ্গলবার, ২০ শ্রাবণ ১৪২৭, ০৪ আগস্ট ২০২০, ১৩ জিলহজ ১৪৪১

ক্রিকেট

মুশফিকের ছেলেকে সিরিজ জয় উৎসর্গ সতীর্থদের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১০-২৭ ০৪:২০:১৬ পিএম
মুশফিকের ছেলেকে সিরিজ জয় উৎসর্গ সতীর্থদের প্ল্যাকার্ড হাতে মুশফিক-ছবি: মুশফিকুর রহিমের ফেসবুক পেজ থেকে

সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডেতে সৌম্য সরকার ও ইমরুল কায়েসের অসাধারণ সেঞ্চুরিতে জিম্বাবুয়েকে ৭ উইকেটের বড় ব্যাবধানে হারিয়ে হোয়াইটওয়াশ করেছে বাংলাদেশ। এমন অসাধারণ সিরিজ জয়ের আনন্দ মুশফিকের ছেলে ‘মো: শাহরোজ রহিম মায়ান’কে উৎসর্গ করেছেন টাইগার সতীর্থরা।

নিজের অফিসিয়াল ফেসবুক পেজে এমনটাই জানালেন জাতীয় দলের নির্ভরযোগ্য উইকেটরক্ষক-ব্যাটসম্যান মুশফিকুর রহিম। সঙ্গে সতীর্থদের স্বাক্ষর সম্বলিত স্মারক প্ল্যাকার্ড হাতে ছবিও পোস্ট করেছেন তিনি।

মুশফিকের ফেসবুক পোস্টে প্রকাশ করা ছবিতে দেখা যায়, তার ছেলে মায়ানের ছবি সম্বলিত একটি প্ল্যাকার্ড হাতে হাসিমুখে দাঁড়িয়ে মুশফিক। প্ল্যাকার্ডে মায়ানের ছবির পাশে টাইগার সতীর্থদের স্বাক্ষর আর নিচে লেখা- ‘মুশফিকুর রহিম, আন্তর্জাতিক ক্রিকেটে ১০ হাজার রান। শাহরোজ রহিম মায়ানকে উৎসর্গ করছি আমাদের উদযাপন। ’

ছবির ক্যাপশনে মুশফিক লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ্‌ এবং আমার সকল সতীর্থদের এমন অসাধারণ বহিঃপ্রকাশের জন্য ধন্যবাদ...অসাধারণ সিরিজ জয়...বিশেষ অভিনন্দন ইমরুল ও সৌম্য...ইনশাল্লাহ আমরা টেস্ট সিরিজও জিতব...জাজাকাল্লাহ খায়ের। ’

প্রসঙ্গত, চলতি বছরের ৫ ফেব্রুয়ারি রাজধানীর স্কয়ার হাসপাতালে পৃথিবীর আলো দেখে ‘মুশফিক জুনিয়র’।

বাংলাদেশ সময়: ১২১৬ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০১৮
এমএইচএম/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa