রোমাঞ্চকর ম্যাচে ম্যানইউকে জিততে দিল না চেলসি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

শেষ মুহূর্তে গোল করে চেলসির হার এড়ান ব্রাকলি-ছবি: সংগৃহীত

রোমাঞ্চকর এক ম্যাচই দেখলো ইংলিশ প্রিমিয়ার লিগ। দ্বিতীয়ার্ধের ৫৫ মিনিট পর্যন্ত এগিয়ে থেকেও ম্যানচেস্টার ইউনাইটেডের কাছে নির্ধারিত ৯০ মিনিটে ১-২ গোলে পিছিয়ে থাকে চেলসি। তবে যোগ করা অতিরিক্ত নবম মিনিটের ষষ্ঠ মিনিটে রস ব্রাকলির গোলে হার এড়িয়ে মাঠ ছাড়ে মাউরিসিও সারির শিষ্যরা। ফলাফল ২-২।

php glass

ম্যানইউর হয়ে জোড়া গোল করে আলো প্রায় নিজের দিকে নিয়েছিলেন অ্যান্তোনিও মার্শাল। তবে মূল আলোটা শেষ পর্যন্ত ব্রাকলি-ই দেখান। চেলসির হয়ে অন্য গোলটি করেন অ্যান্টোনিও রুডিগার।

হাইভোল্টেজ এই ম্যাচে লিগে শীর্ষে ওঠার লক্ষ্যে ঘরের মাঠ স্ট্যামফোর্ড ব্রিজে ম্যানইউকে আতিথিয়েতা জানায় চেলসি। আর দাপট দেখিয়ে ২১ মিনিটে রুডিগারের গোলও দলকে সেই দিকে নিয়ে যায়। পরে ১-০তে এগিয়ে বিরতিতে যায় ব্লুজ খ্যাত দলটি।

বিরতির পরে আক্রমণের ধার বাড়ায় ম্যানইউ। ফল পেয়ে যায় হাতেনাতে। ৫৫ মিনিটে মার্শালের গোলে সমতায় ফেরে তারা। পরে ৭৩ মিনিটে সেই মার্শালই রেড ডেভিলসদের ২-১ ব্যবধানে লিড পাইয়ে দেন।

কিন্তু কে ভেবেছিল রোমাঞ্চটা অপেক্ষা করছিল শেষ পর্যন্ত। সবাই যখন ধরেই নিয়েছিল জয় পাচ্ছে সফরকারী ম্যানইউ। কিন্তু ঠিক শেষ মুহূর্তে ব্রাকলি গোল করে প্রতিপক্ষে কাঁটা হয়ে দাঁড়ান। পেদ্রোর কর্ণার থেকে ডেভিড লুইজ হয়ে রুডিগার, সেখান থেকেই বল পেয়ে গোলটি করেন এই ইংলিশ মিডফিল্ডার।

৯ ম্যাচ শেষে ২১ পয়েন্ট নিয়ে ম্যানচেস্টার সিটিকে হটিয়ে শীর্ষে জায়গা করে নিল চেলসি। রাত ৮টায় ‍অবশ্য বার্নলির মুখোমুখি হবে সিটি। সেখান থেকে জয় নিয়ে ফের শীর্ষে ওঠার সুযোগ থাকবে পেপ গার্দিওলার শিষ্যদের। ড্র করা ম্যানইউ ৯ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে আটে রয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৪১ ঘণ্টা, ২০ অক্টোবর, ২০১৮
এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন: ফুটবল
পদ্মাসেতুর রোডওয়েতে স্ল্যাব বসানোর কাজ শুরু
জুলহাজ-তনয় হত্যা মামলার প্রতিবেদন ফের পেছালো
তিন দিনব্যাপী বেসিস সফটএক্সপো শুরু
ঢাকা ট্রাভেল মার্টে বিমানের আকর্ষণীয় ছাড়
মাথাপিছু আয় বেড়ে ১৯০৯ ডলার, প্রবৃদ্ধি ৮.১৩ শতাংশ 


সিঙ্গাপুরে রুবেলের সফল অস্ত্রোপচার সম্পন্ন
হালদা ভ্যালীর ‘ফার্স্ট ফ্লাশ-টি ও হোয়াইট-টি’
আন্দোলন করেই দাবি আদায় করতে হবে: গয়েশ্বর
আইভীর বিরুদ্ধে প্রধানমন্ত্রীর কাছে স্মারকলিপি
চলে গেলেন অভিনেতা রমেন রায় চৌধুরী