ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচে মেসি না থাকায় খুশি নেইমার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: সংগৃহীত

রাশিয়া বিশ্বকাপের পর থেকে জাতীয় দল আর্জেন্টিনার হয়ে আর কোনো ম্যাচ খেলেননি নিয়মিত অধিয়নাক লিওনেল মেসি। ঘোষণা না দিলেও জানা যায় তিনি দেশের জার্সিতে সাময়িক অবসর নিয়েছেন। আর আসছে চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিলের বিপক্ষে পাঁচবারের ব্যালন ডি’অর জয়ীকে মোকাবেলা করতে হবে না ভেবে বেশ খুশি নেইমার।

আকাশি-সাদা ও নীল-হলুদ জার্সি মাঠে মানেই মাঠে ও বাইরে তীব্র এক লড়াই। মঙ্গলবার (১৬ অক্টোবর) দিবাগত রাত ১২টায় আন্তর্জাতিক প্রীতি ম্যাচে সৌদি আরবের জেদ্দায় আর্জেন্টিনার মুখোমুখি হতে যাচ্ছে ব্রাজিল।

মেসির অনুপস্থিতি তার সাবেক বার্সেলোনা সতীর্থ নেইমারকে অবশ্য হতাশ করেছে। তবে মেসির মতো জায়ান্ট ফুটবলারের তোপ সামলাতে হবে না ভেবে চিরপ্রতিদ্বন্দ্বীদের হারানো বড় সুযোগও দেখছেন তিনি।

তবে প্যারিস সেন্ট জার্মেইর এই তারকা প্রতিপক্ষকে আবার একেবারেই হালকা করে দেখছেন না। তার মতে প্রতিভাবান আলবিসেলিস্তা দলে পাওলো দিবালার মতো তরুণ স্ট্রাইকার যে কোনো দলের জন্য হুমকি।

নেইমার বলেন, ‘যারা ফুটবল ভালোবাসে, তারা মেসির অনুপস্থিতি ভালো ভাবে নেবে না। তবে আমাদের জন্য এটি দারুণ। আমরা কখনোই আর্জেন্টিনার এই দলটিকে হালকা করে দেখছি না। কেননা এই দলে দিবালার মতো খেলোয়াড় রয়েছে, যাকে আমি সত্যিই পছন্দ করি। সুতরাং আমাদের সতর্ক থাকতে হবে।’

তিনি আরও বলেন, ‘কঠিন একটি খেলা হবে। আমরা আমাদের শতভাগ দিয়ে যাব সবসময়ের মতো। এ ম্যাচে কোনো ফেভারিট দল নেই।’

এদিকে সম্প্রতি ইরাককে ৪-০ গোলে উড়িয়ে দিয়ে আর্জেন্টিনা আছে ফুরফুরে মেজাজে। অপরদিকে সৌদি আরবকে ২-০ গোলে হারিয়ে ব্রাজিলও নিজেদের গুছিয়ে নিয়েছে।

বাংলাদেশ সময়: ১১২৫ ঘণ্টা, ১৬ অক্টোবর, ২০১৮
এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন: নেইমার ফুটবল মেসি
ভিয়েতনাম মিশনে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন 
ময়মনসিংহে ডিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদকবিক্রেতা নিহত
চকবাজারে এখনও ফায়ার সার্ভিসের সদস্যদের সতর্ক অবস্থান
টিভি ব্যক্তিত্ব স্টিভ আরউইনের জন্ম
চকবাজার ট্র্যাজিডি তদন্তে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের কমিটি


চকবাজার ট্র্যাজিডিতে যুক্তরাষ্ট্রের শোক       
ফেরত এলো ভারতে পাচার ২৭ নারী-শিশু
চকবাজারের অগ্নিকাণ্ডে রাশিয়ার প্রেসিডেন্ট পুতিনের শোক
অগ্নিকাণ্ডের ঘটনাস্থল পরিদর্শন করলেন ড. কামাল
পুরান ঢাকায় হয় কারখানা থাকবে নয় বাড়িঘর