'নকল' আর্জেন্টিনার সামনে উড়ে গেল ইরাক

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আর্জেন্টিনার জয়। ছবি: সংগৃহীত

আন্তর্জাতিক প্রীতি ম্যাচে ইরাককে এক কথায় উড়িয়ে দেয় আর্জেন্টিনা। বৃহস্পতিবার (১১ অক্টোবর) এ ম্যাচে দলে ছিলেন না লিওনেল মেসি, সার্জিও অ্যাগুয়েরো, গঞ্জালো হিগুয়েনদের মতো শক্তি।এক কথায় 'নকল' আর্জেন্টিনার কাছেই উড়ে যায় ইরাক।

মার্টিনেজ-দিবালারার পায়ে ভর করে ম্যাচে ইরাককে ৪-০ ব্যবধানে উড়িয়ে দেয় আর্জেন্টিনা। ম্যাচের ১৮ মিনিটে প্রথম এগিয়ে যাওয়ার সুযোগ পায় আর্জেন্টিনা। লাওতারো মার্টিনেজের পা থেকে আসে এ গোলটি। 

এ ম্যাচেই প্রথমবার আর্জেন্টিনার জার্সিতে পুরো ৯০ মিনিট খেলেন মার্টিনেজ। আর এই দিনই গোল পেয়ে যান। তার করা গোলেই এগিয়ে থেকে বিরতিতে যায় সাদা-আকাশী জার্সিধারীরা।

দ্বিতীয়ার্ধে আরও দাপুটে হয়ে উঠে আর্জেন্টিনা। ৫৩ মিনিটেই গোল ব্যবধান দ্বিগুণ করেন রবার্তো পেরেইরা। তাকে সাহায্য করেন পাওলো দিবালা। তিন বছর পর কোনো আন্তর্জাতিক ম্যাচ খেলতে নেমেই গোল পান পেরেইরা।   

শেষের ১০ মিনিটে আরও দুই গোল করে আর্জেন্টিনা। এর মধ্যে ৮২ মিনিটে ফিওরেন্টিনার সেন্টারব্যাক জার্মান পেজেল্লা এবং অতিরিক্ত সময়ে ফ্র্যাঙ্কো কার্ভি অপর গোলটি করেন। সবার সম্মিলিত পারফরম্যান্সে ৪-০ গোলের বড় জয় নিয়ে মাঠ ছাড়ে মেসি-অ্যাগুয়েরোবিহীন আর্জেন্টিনা।

বাংলাদেশ সময়: ০৯৩৭ ঘণ্টা, অক্টোবর ১২, ২০১৮
এমকেএম

ক্লিক করুন, আরো পড়ুন: ফুটবল আর্জেন্টিনা
দর্শকের এতো সাড়া পাবো ভাবিনি
একুশে ফেব্রুয়ারিতে শহীদ মিনারে যাতায়াতের রুটম্যাপ
১৭৪২ কোটি টাকা ব্যয়ে ৮ ক্রয় প্রস্তাব অনুমোদন
টাঙ্গাইলে বালু উত্তোলন বন্ধ করলো দুদক
পাঠক বেড়েছে বইমেলায়


বইমেলায় ইমদাদুল হক মিলনের ‘একাত্তর ও একজন মা’
ঢাকায় আসছে জার্মান সংসদীয় প্রতিনিধি দল   
হরিপুরের ঘটনাটি অনাকাঙ্ক্ষিত: বিজিবির মহাপরিচালক
ঘটনার পেছনের ঘটনা খতিয়ে দেখার নির্দেশ নওফেলের
ইস্ট-ওয়েস্ট ইউনিভার্সিটিতে নিয়োগ