কৃষ্ণার গোলে ৩-০ ব্যবধানে এগিয়ে বাংলাদেশের মেয়েরা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

গোলের পর কৃষ্ণারানী সরকারকে ঘিরে সতীর্থদের উল্লাস

দ্বিতীয়ার্ধের খেলা শুরু হতেই আবারও আক্রমণ শানাতে থাকে বাংলাদেশের মেয়েরা। তবে গোল পেতে ৬০ মিনিট পর্যন্ত অপেক্ষা করতে হয়। দ্বিতীয় গোলের পর তৃতীয় গোলটিও ভুটানের ডিফেন্সের ভুল কাজে লাগিয়েই পেয়েছে বাংলাদেশের মেয়েরা। মারিয়া মান্ডার পাস থেকে বল পেয়ে ভুটানের ডি-বক্সে অপেক্ষায় থাকা কৃষ্ণারানী সরকার দুই ডিফেন্ডারকে ফাঁকি দিয়ে ভুটানের জালে বল জড়িয়ে দিলে ৩-০ গোলে এগিয়ে যায় বাংলাদেশের মেয়েরা।

এদিকে প্রথমার্ধের শেষ বাঁশি বাজার ঠিক আগ মুহূর্তে (৪৮ মিনিটে) ডি-বক্সের জটলা থেকে বল পেয়ে ভুটানের গোলরক্ষককে পরাস্ত করে ব্যবধান দিগুণ করেছেন মিশরাত জাহান।

এর আগে খেলা শুরুর বাঁশি বাজার ১ মিনিট পার হতেই গোলের দেখা পায় বাংলাদেশের মেয়েরা। ডান প্রান্ত থেকে একাই বল নিয়ে দৌড়ে গিয়ে ভুটানের ডি-বক্সের ঠিক বাইরে থেকে সানজিদা আখতারের উঠিয়ে মারা শট ভুটনের গোলরক্ষকের মাথার ওপর দিয়ে গোলবারে ঢুকে গেলে প্রথম গোলের দেখা পান তহুরারা।

সাফ অনুর্ধ্ব-১৮ নারী চ্যাম্পিয়নশিপের সেমিফাইনালে শুক্রবার (৫ অক্টোবর) মুখোমুখি হয়েছে বাংলাদেশ ও ভুটান। শুক্রবার সন্ধ্যা ৭টায় ভুটানের রাজধানী থিম্পুর চাংলিমিথাং স্টেডিয়ামে শুরু হয়েছে ম্যাচটি।

স্বাগতিক ভুটান সেমিফাইনালে উঠেছে ‘এ’ গ্রুপ রানার্সআপ হয়ে। বাংলাদেশ ‘বি’ গ্রুপ চ্যাম্পিয়ন। পাকিস্তানকে ১৭-০ গোলে হারানোর পর বাংলাদেশ দ্বিতীয় ম্যাচে ২-১ গোলে হারিয়েছে নেপালকে। আজকের ম্যাচ জিতলেই ফাইনাল নিশ্চিত বাংলাদেশের মেয়েদের।

বাংলাদেশ সময়: ০৮২৪ ঘণ্টা, অক্টোবর ০৫, ২০১৮
এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন: ফুটবল
বরিশালে কিশোর দিনমজুরের আত্মহত্যা
আশুলিয়ায় মাদক ব্যবসায়ী আটক, দুই ডিবি পুলিশ আহত
লঞ্চের টিকিট কালোবাজারী, ২ জনকে কারাদণ্ড
পরিকল্পিত আবাসন গড়ার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর
নারায়ণগঞ্জের মন্দিরে আগুন, আতঙ্কে আহত ১০


কুমিল্লায় হাসপাতালের ল্যাবে অগ্নিকাণ্ড
ব্রাহ্মণবাড়িয়ায় দুই যুবককে ছুরিকাঘাত
চকবাজার অগ্নিকাণ্ডে পাকিস্তানের শোক
ক্রিকেট টুর্নামেন্টে অংশ নিতে বাংলাদেশি দল ভারতে
‘বঙ্গবন্ধু’ উপাধি পান শেখ মুজিবুর রহমান