শুধু এক ম্যাচ নিষিদ্ধ থাকছেন রোনালদো!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ক্রিস্টিয়ানো রোনালদো। ছবি: সংগৃহীত

চ্যাম্পিয়ন্স লিগে জীবনের প্রথম লালকার্ড সেটিও বিতর্কীত। কিন্তু এমন অভিজ্ঞতায় শাস্তি বেশি পাচ্ছেন না পর্তুগাল তারকা ফরোয়ার্ড ক্রিস্টিয়ানো রোনালদো। উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে লালকার্ড পেয়ে মাত্র এক ম্যাচ নিষিদ্ধ থাকতে হবে তাকে।

গেল সপ্তাহে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে  স্প্যানিশ ক্লাব ভ্যালেন্সিয়া ডিফেন্ডার জেইসন মুরিল্লোর মিথ্যা অভিনয়ের শিকার হয়ে ক্যারিয়ারের প্রথম চ্যাম্পিয়ন্স লিগের লালকার্ড পান রোনালদো। পরবর্তীতে দেখা যায় রোনালদোর গায়েই লাগেননি মুরিল্লো। তবে ভ্যালেন্সিয়ার এই ডিফেন্ডারের মাথার চুল ধরার অপরাধে লাল কার্ড দেখানো হয় সাবেক রিয়াল মাদ্রিদ তারকাকে।

এরপর থেকেই প্রশ্ন ওঠে এই মিথ্যা ঘটনায় পাওয়া লালকার্ডের জন্য কত ম্যাচ নিষিদ্ধ হবেন রোনালদো! তবে উয়েফার  সূত্রের বরাতে ‘দ্য মিরর’ সংবাদ মাধ্যম জানিয়েছে, মাত্র এক ম্যাচের জন্যই নিষিদ্ধ থাকছেন তিনি। আর এর ফলে আগামী ২ অক্টোবর চ্যাম্পিয়ন্স লিগে ইয়ং বয়েজের বিপক্ষে ম্যাচে রোনালদোকে দর্শক হিসেবেই থাকতে হবে। 

তবে ২৩ অক্টোবর ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে হাইভোল্টেজ ম্যাচে ওল্ড ট্র্যাফোর্ডে এবং ৭ নভেম্বর ফিরতি লেগেও খেলতে পারবেন রোনালদো।

তবে উয়েফার পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে এখনও কিছুই জানানো হয়নি। বৃহস্পতিবার (২৭ সেপ্টেম্বর) নিজেদের সিদ্ধান্ত জানাবে উয়েফা।

চ্যাম্পিয়ন্স লিগ নিয়ে আপাতত মাথা না ঘামিয়ে মনোযোগ দিচ্ছেন ইতালিয়ান সিরি’ আ লিগে। রবিবার (২৩ সেপ্টেম্বর) ইতালিয়ান সিরিএ লিগে মাঠে নামছে জুভেন্টাস। প্রতিপক্ষ হিসেবে আছে নবীন দল ফ্রোজিনোন। এই ম্যাচে খেলতেই আপাতত প্রস্তুতি নিচ্ছেন রোনালদো।

বাংলাদেশ সময়: ১৫৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৮
এমকেএম

বরিশালে কিশোর দিনমজুরের আত্মহত্যা
আশুলিয়ায় মাদক ব্যবসায়ী আটক, দুই ডিবি পুলিশ আহত
লঞ্চের টিকিট কালোবাজারী, ২ জনকে কারাদণ্ড
পরিকল্পিত আবাসন গড়ার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর
নারায়ণগঞ্জের মন্দিরে আগুন, আতঙ্কে আহত ১০


কুমিল্লায় হাসপাতালের ল্যাবে অগ্নিকাণ্ড
ব্রাহ্মণবাড়িয়ায় দুই যুবককে ছুরিকাঘাত
চকবাজার অগ্নিকাণ্ডে পাকিস্তানের শোক
ক্রিকেট টুর্নামেন্টে অংশ নিতে বাংলাদেশি দল ভারতে
‘বঙ্গবন্ধু’ উপাধি পান শেখ মুজিবুর রহমান