দৃঢ় মনোবলে লড়বে বসুন্ধরা কিংস 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সংবাদ সম্মেলনে কোচ-খেলোয়াড়সহ সংশ্লিষ্টরা। ছবি: বাংলানিউজ

নীলফামারী: শুক্রবার (২১ সেপ্টেম্বর) নীলফামারীর শেখ কামাল স্টেডিয়ামে হবে বসুন্ধরা কিংস বনাম মালদ্বীপের নিউ রেডিয়্যান্ট ক্লাবের আন্তর্জাতিক প্রীতি ফুটবল ম্যাচ। প্রিমিয়াম লিগের চারবারের চ্যাম্পিয়ন নিউ রেডিয়্যান্ট ক্লাবের বিপক্ষে দৃঢ় মনোবলে লড়তে প্রস্তুত বসুন্ধরা কিংস দল। 

বৃহস্পতিবার (২০ সেপ্টেম্বর) সন্ধ্যায় স্টেডিয়ামে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এমনটাই জানান দলের কোচ ও দলনেতা।

বসুন্ধরা কিংসের কোচ অস্কার ব্রজোনও বলেন,‘আমি মালদ্বীপের নিউ রেডিয়্যান্ট ক্লাবের কোচের দায়িত্ব পালন করেছি। দুইটি দলেই স্ব-স্ব দলের জাতীয় ও বিদেশি নামকরা খেলোয়াড় রয়েছেন, তারা সবাই অভিজ্ঞ। এর আগে আমি যেসব ক্লাবের কোচ ছিলাম সেসব ক্লাব প্রতিটি খেলায় জয় লাভ করেছে। এবারের ম্যাচটি আমার কাছে চ্যালেঞ্জ। আমি আশা করছি প্রীতি ম্যাচটিতে বসুন্ধরা কিংস জয়লাভ করবে।’

বসুন্ধরা কিংসের সাধারণ সম্পাদক মিনহাজুল ইসলাম মিনহাজ বলেন,‘ম্যাচটি উপভোগ্য হবে সকলের কাছে। নিউ রেডিয়্যান্ট ক্লাবটিও বাংলাদেশের ফুটবল দর্শকদের কাছে পরিচিত। গেলো মৌসুমে এএফপি কাপে ঢাকায় খেলে গেছে দলটি। সে সময়ে বঙ্গবন্ধু স্টেডিয়ামে আবাহনীকে ১-০ গোলে হারায় তারা। পরে নিজেদের মাঠে আকাশি দলের হয়ে নীল দলকে হারায় ৫-১ গোলে।

এদিকে ম্যাচে জয়ের প্রত্যাশা করেছেন নিউ রেডিয়্যান্ট ক্লাবের দলনেতা সাবাব মোহাম্মদও। তিনি বলেন, ‘আমরা প্রস্তুত ম্যাচটির জন্য। দলের ইয়ং সদস্যদের নিয়ে আমরা লড়তে যাচ্ছি। ক্লাবটির অতীত ঐতিহ্যও আছে মাঠে খেলার। সব মিলে ম্যাচটিতে জয়ের আশা নিয়েই আমরা নামবো।’

ক্লাবের কোচ আহমেদ রশীদ বলেন, ‘আমরা বন্ধুত্বপূর্ণ একটি ম্যাচ খেলতে যাচ্ছি। অবশ্যই জয়ের আশা নিয়েই মাঠে নামবো। বসুন্ধরা কিংসও একটি শক্তিশালী দল। ওই দলের বিপক্ষে খেলতে অবশ্যই আমাদেরকে আরো দক্ষতার পরিচয় দিতে হবে।’

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ, নির্বাহী সদস্য ও নীলফামারী জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আরিফ হোসেন মুন, বসুন্ধরা কিংসের দলনেতা তহিদুল ইসলাম উপস্থিত ছিলেন।

বৃহস্পতিবার (২০ সেপ্টেম্বর) বসুন্ধরা কিংসের খেলোয়াড়রা শেখ কামাল স্টেডিয়ামে অনুশীলন করেছেন। এর আগে গত বুধবারও একই মাঠে অনুশীলন করেছে দলটি। আর মালদ্বীপের নিউ রেডিয়্যান্ট ক্লাবটি বৃহস্পতিবার রংপুর সেনানিবাসের একটি মাঠে অনুশীলন করে।

গত ১৮ সেপ্টেম্বর বিমানের একটি ফ্লাইটে সৈয়দপুর বিমানবন্দরে এসে পৌঁছেন বসুন্ধরা কিংসের খেলোয়াড়রা। আর বুধবার বিকেলে সৈয়দপুরে আসে নিউ রেডিয়্যান্ট ক্লাবের ফুটবল দল। উভয় দল রংপুরের নর্থ ভিউ হোটেলে অবস্থান করছে। 

শেখ কামাল স্টেডিয়ামের ২১ হাজার ৬৫০ আসনের মধ্যে ১ হাজার নারীদের জন্য। আর ভিআইপি আসন ৩৬৯টি। টিকিটের মূল্য সাধারণ ১০০টাকা, ভিআইপি ১০০০ টাকা। দর্শকের জন্য এবার রয়েছে র‌্যাফেল ড্র। তাতে প্রথম পুরস্কার একটি ১০০ সিসির বাজাজ মোটরসাইকেল, দ্বিতীয় পুরস্কার একটি ফ্রিজ ও তৃতীয় পুরস্কার হিসেবে রয়েছে একটি এলইডি টিভি।

বাংলাদেশ সময়: ০১৫৩ ঘণ্টাম সেপ্টেম্বর ২১, ২০১৯
এমএ/

ক্লিক করুন, আরো পড়ুন: নীলফামারী
ধান-চাল মজুতের জন্য গুদাম নির্মাণ করা হবে
এবার একুশের অপেক্ষা...
বায়তুল মোকাররমে কবি আল মাহমুদের দ্বিতীয় জানাজা সম্পন্ন
ফেনীতে ফুটবল টুর্নামেন্ট উদযাপনে র‌্যালি
‘নন্দলালের’ ভূমিকা নয়, কর্মকর্তাদের ইসি


নিখোঁজ রাকিবের সন্ধান চায় পরিবার
মাদক নিয়ন্ত্রণে সীমান্তকে কঠোরভাবে সুরক্ষা করবো
আল মাহমুদের কাজে পরবর্তী প্রজন্ম সাহিত্যের উপজীব্য পাবে
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন বিভাগে নিয়োগ
আট গান নিয়ে প্রকাশ পেলো ‘সর্বনামের পাখিরা’