লালকার্ডে কেঁদে মাঠ ছাড়লেন রোনালদো 

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কান্নায় ভেঙ্গে পড়েন রোনালদো। ছবি: সংগৃহীত

walton

গেল দলবদলে রিয়াল মাদ্রিদের সঙ্গে দীর্ঘ দিনের সম্পর্ক শেষ করে ইতালির ক্লাব জুভেন্টাসে যোগ দেন ক্রিস্টিয়ানো রোনালদো। কিন্তু নতুন ঠিকানায় সময়টা মোটেই নিজের পক্ষে আনতে পারছেন না পর্তুগালের এই তারকা ফরোয়ার্ড!

php glass

নতুন ক্লাবের হয়ে প্রথম তিন ম্যাচেই ছিলেন গোলশূন্য। চতুর্থ ম্যাচে যদিও দুই গোল পান। কিন্তু বুধবার (১ে৯ সেপ্টেম্বর) দিবাগত রাতের নিজের পঞ্চম ম্যাচে ঘটলো আরও দুঃখজনক ঘটনা। এদিন ভ্যালেন্সিয়ার বিপক্ষে প্রথমার্ধেই লালকার্ড পান রোনালদো। লালকার্ড পেয়ে মাঠেই কেঁদে ফেলেন তিনি। কাঁদতে কাঁদতেই মাঠ ছাড়েন ৩৩ বছর বয়সী এই ফুটবলার।
 
চ্যাম্পিয়নস লিগে ‘এইচ’ গ্রুপে জুভেন্টাস-ভ্যালেন্সিয়া ম্যাচের ২৯ মিনিটে ভ্যালেন্সিয়ার জেসন মুরিলো রোনালদোর কাছাকাছি থাকার সময় পড়ে যান। খালি চোখে দেখে মনে হয় রোনালদো তাকে ফেলে দেন। এসময় রোনালদো মুরিলোর চুলে হাত দিলে ঘটনা লালকার্ড পর্যন্ত গড়ায়।

কান্নায় ভেঙ্গে পড়েন রোনালদো। ছবি: সংগৃহীত

পরবর্তীতে টেলিভিশন রিপ্লেতে দেখা যায় ভ্যালেন্সিয়ার ওই ডিফেন্ডার অভিনয় করেছেন। কিন্তু ভিএআর প্রযুক্তি না থাকায় বেঁচে যান ওই ডিফেন্ডার। তা না হলে হয়তো উল্টো তিনিই লালকার্ড পেয়ে যেতেন। কিন্তু তার ভাগ্যটা ভালোই বলতে হবে। 

যদিও মাঠের রেফারি প্রথমে লালকার্ড দেননি। কিন্তু গোল লাইনের পাশে থাকা সহকারী রেফারি লালকার্ডের মত দেন। তাতে কান্না ভেজা চোখে মাঠ ছাড়েন রোনালদো। 

ঘটনাবহুল এই ম্যাচে ২-০ ব্যবধানে জয় পায় জুভেন্টাস। দুটি গোলই করেন মিরালেম। ম্যাচের ৪৫ মিনিটে ও ৫১ মিনিটে করা দুটি গোলই আসে পেনাল্টি থেকে। 

বাংলাদেশ সময়: ০২৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৮
এমকেএম

১০ বছর ধরে সিপিডি শুধু দোষই খুঁজেছে: হাছান মাহমুদ
ফোন চুরি যাওয়ায় সাংবাদিকদের আটকে রাখলেন শমী কায়সার!
এখন খান, সারা বছরের জন্য আচার করে রাখুন
শিক্ষাখাতে বরাদ্দ বৃদ্ধিতে কাজ করছে সরকার
গাজীপু‌রে ভবন থে‌কে নারীর গলাকাটা মর‌দেহ উদ্ধার


‘মানবিকতা না থাকলে সেই বিজ্ঞানের প্রয়োজন নেই’
ফুপু হামিদা খানমের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক
স্প্যানিশ সুপার কাপের ৬ মৌসুম সৌদি আরবে
মহালছড়িতে শিশু ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার
প্রথম প্রান্তিকে বেড়েছে গ্রামীণফোনের রাজস্ব ও গ্রাহক