সৈয়দপুর বিমানবন্দরে মালদ্বীপ ফুটবল দলকে ফুলেল শুভেচ্ছা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ফুলেল শুভেচ্ছা মালদ্বীপের নিউ রেডিয়্যান্ট ক্লাব ফুটবল দলকে

নীলফামারী: নীলফামারীতে খেলতে আসা মালদ্বীপের নিউ রেডিয়্যান্ট ক্লাব ফুটবল দলকে সৈয়দপুর বিমানবন্দরে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে।

বুধবার (১৯ সেপ্টেম্বর) বিকেল ৫টা ৪৫ মিনিটে নভোএয়ারে দলটি সৈয়দপুর বিমানবন্দরে পৌঁছালে বসুন্ধরা কিংসের সাধারণ সম্পাদক মিনহাজুল ইসলাম মিনহাজ তাদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

এ সময় নীলফামারীর জেলা প্রশাসক নাজিয়া শিরিণ, সৈয়দপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) পরিমল কুমার সরকার, সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজাহান পাশা, ইন্টারন্যাশনাল স্কুলের অধ্যক্ষ শাবাহাত আলী সাব্বু প্রমুখ উপস্থিত ছিলেন।

শুক্রবার (২১ সেপ্টেম্বর) নীলফামারীর শেখ কামাল স্টেডিয়ামে মালদ্বীপের নিউ রেডিয়্যান্ট ক্লাব বনাম বাংলাদেশ বসুন্ধরা কিংস আন্তর্জাতিক প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হবে। ম্যাচের আয়োজনে রয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন ও জেলা ক্রীড়া সংস্থা।

শেখ কামাল স্টেডিয়ামটি বসুন্ধরা কিংসের হোম ভেন্যু। প্রিমিয়াম লিগের প্রস্ততিতে বসুন্ধরা কিংস হোম ভেন্যুতে মালদ্বীপের নিউ রেডিয়্যান্ট ক্লাবের খেলোড়ারদের সঙ্গে খেলতে যাচ্ছে ওই প্রীতি ম্যাচটি। সেদিন বসুন্ধরা কিংসের পক্ষে মাঠে থাকবেন রাশিয়া বিশ্বকাপের কোস্টারিকার ফরোয়ার্ড ৯ নম্বর জার্সির খেলোয়াড় ড্যানিয়েল কলিনড্রেস। এবার তার সঙ্গে জুটি বাঁধবেন চ্যাম্পিয়ন লিগে খেলার অভিজ্ঞতাসম্পন্ন উসমান জ্যালো। এছাড়াও মালদ্বীপের নিউ রেডিয়্যান্ট ক্লাবে স্পেনের রুইজ পাজ এঞ্জেল লুইস, তুর্কমেনিয়া আমির গোরবানি ও উগান্ডার কিপসন আথুইরেসহ রয়েছেন মালদ্বীপের জাতীয় দলের খেলোয়াড়রা।

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের নির্বাহী সদস্য নীলফামারী জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আরিফ হোসেন মুন বাংলানিউজকে জানান, শেখ কামাল স্টেডিয়ামের ২১ হাজার ৬৫০ আসনের মধ্যে মহিলা ১০০০ ও ভিআইপি আসন ৩৬৯টি। টিকেটের মূল্য সাধারণ ১০০ টাকা, ভিআইপি ১০০০ টাকা। দর্শকের জন্য এবারে রয়েছে র‌্যাফেল ড্র। এতে প্রথম পুরষ্কার একটি ১০০ সিসির বাজাজ মোটরসাইকেল, দ্বিতীয় পুরষ্কার একটি ফ্রিজ ও তৃতীয় পুরষ্কার একটি এলইডি টিভি।

বাংলাদেশ সময়: ১৯৩৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১৮
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন: ফুটবল নীলফামারী
নারায়ণগঞ্জে সাজাপ্রাপ্ত পলাতক আসামি আটক
একুশের প্রথম প্রহরে সালাম নগরে বিনম্র শ্রদ্ধা
চিকিৎসা দেওয়া-নেওয়া কোনোটিই হলো না দুই বন্ধুর
যদি একটু মাংসের ফোঁটাও থাকে, আমার বাবারে এনে দেন
চকবাজারের অগ্নিকাণ্ডে বিএনপিসহ বিভিন্ন দলের শোক


বাংলা যায়নি নিভে | আবু আফজাল সালেহ
মাদ্রাসাছাত্রীকে ধর্ষণের ঘটনায় মামলা, শিক্ষক আটক
স্বপ্ন পুড়লো ঢাবি ছাত্রের, বাবাকে খুঁজছে জমজ সন্তান
বাগেরহাট জাদুঘরে শতাধিক প্রত্নসামগ্রী হস্তান্তর
ঢাকা-মাওয়া মহাসড়কে যানজটের তিন কারণ