সৈয়দপুর বিমানবন্দরে বসুন্ধরা কিংস দলকে উষ্ণ অভ্যর্থনা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বসুন্ধরা কিংস দলকে উষ্ণ অভ্যর্থনা। ছবি: বাংলানিউজ

নীলফামারী: নীলফামারীর সৈয়দপুর বিমানবন্দরে বসুন্ধরা গ্রুপের বসুন্ধরা কিংস দলকে উষ্ণ সংবর্ধনা দেওয়া হয়েছে। 

মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) দুপুর আড়াইটায় দলের খেলোয়াড়রা বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে সৈয়দপুর বিমানবন্দরে অবতরণ করেন। পরে ভিআইপি লাউঞ্জে দলের কোচ অস্কার ভুজান ও বসুন্ধরা কিংস ক্লাবের সাধারণ সম্পাদক মিনহাজুল ইসলাম মিনহাজ সাংবাদিকদের সঙ্গে কথা বলেন।

ভিআইপি লাউঞ্জ থেকে ২৪ সদস্যের দলটি বের হলে শিক্ষার্থীরা বসুন্ধরা কিংস ও জাতীয় পতাকা নেড়ে তাদের অভিনন্দন জানায়।  সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) পরিমল কুমার সরকার, সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজাহান পাশা, ইন্টারন্যাশনাল স্কুলের অধ্যক্ষ শাবাহাত আলী সাব্বু প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সহযোগিতায় প্রিমিয়াম লীগের চার বারের চ্যাম্পিয়ন মালদ্বীপ চ্যাম্পিয়ন নিউ রেডিয়েন্ট ক্লাব ও বসুন্ধরা গ্রুপের বসুন্ধরা কিংস এর মধ্যে আন্তর্জাতিক প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হতে যাচ্ছে। বসুন্ধরা কিংসের নিজস্ব হোম ভেন্যু নীলফামারী শেখ কামাল স্টেডিয়ামে আগামী ২১ সেপ্টেম্বর বিকেল সাড়ে ৩টায় আন্তর্জাতিক প্রীতি ফুটবল ম্যাচটি অনুষ্ঠিত হবে।

এ খেলায় বসুন্ধরা কিংস দলে রাশিয়া বিশ্বকাপে অংশ নেওয়া কোস্টারিকান ফরোয়ার্ড ড্যানিয়েল কলিনড্রেস এর সঙ্গে এবার যোগ হয়েছে গাম্বিয়ান স্ট্রাইকার উসমান জ্যালো। বসুন্ধরা কিংসের আক্রমণভাগে ড্যানিয়েল কলিনড্রেসের সঙ্গে জুটি বাঁধবেন চ্যাম্পিয়নস লিগে খেলার অভিজ্ঞতাসম্পন্ন উসমান জ্যালো। সেই সঙ্গে নীলফামারীতে মালদ্বীপের ঘরোয়া ফুটবলের চ্যাম্পিয়ন নিউ রেডিয়েন্টের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ দিয়ে বসুন্ধরা কিংসের হয়ে অভিষেক হতে যাচ্ছে এই জুটির। 

এছাড়াও মালদ্বীপের নিউ রেডিয়েন্ট ক্লাবে স্পেনের রুইজ পাজ এঞ্জেল লুইস, তুর্কমেনিয়া আমির গোরবানি ও উগান্ডার কিপসন আথুইরেসহ রয়েছেন মালদ্বীপের জাতীয় দলের খেলোয়াড়। 

বসুন্ধরা কিংস ক্লাবের সাধারণ সম্পাদক মিনহাজুল ইসলাম মিনহাজ জানান, আগামী ২১ সেপ্টেম্বর মালদ্বীপের নিউ রেডিয়েন্ট ক্লাব ও বসুন্ধরা কিংস ক্লাব এর মধ্যে আন্তর্জাতিক প্রীতি ফুটবল ম্যাচে থাকবে আকর্ষণীয় র‌্যাফেল ড্র। র‌্যাফেল ড্র’তে তিনটি পুরস্কার রয়েছে। প্রথম পুরস্কার একটি (১টি) বাজাজ হানড্রেট (১০০) সিসি মোটরসাইকেল, দ্বিতীয় পুরস্কার একটি (১টি) ফ্রিজ ও তৃতীয় পুরস্কার একটি (১টি) এলইডি টিভি। 

বাংলাদেশ সময়: ১৬৪৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০১৮ 
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন: ফুটবল নীলফামারী
চৌদ্দগ্রামে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৬
চট্টগ্রামে আগুনে পুড়ে ৮ জনের মৃত্যু
খাশোগি হত্যায় সব তথ্য এখনো প্রকাশ করেনি তুর্কি
ইউএনওর তৎপরতায় রক্ষা পেলো এক পরিবার
সয়াবিন চাষে বাড়ে জমির উর্বরতা, কমে সারের ব্যবহার


চা বাগানে এখন কুঁড়ির অপেক্ষা
খুলনায় নলকূপে উঠছে না পানি!
ইউরোপীয় আ’লীগের সভাপতি নজরুল, সম্পাদক মুজিব
পেনাল্টি মিস করেও জয়ের নায়ক মেসি
কবিরহাটে ইয়াবাসহ আটক ২