বসুন্ধরা কিংস ম্যাচের টিকিট বিক্রি অব্যাহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

নীলফামারী: বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সহযোগিতায় মালদ্বীপ প্রিমিয়ার লিগের চারবারের চ্যাম্পিয়ন নিউ রেডিয়েন্ট ক্লাব ও বসুন্ধরা গ্রপের বসুন্ধরা কিংস এর মধ্যে আন্তর্জাতিক প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হতে যাচ্ছে। বসুন্ধরা কিংসের নিজস্ব হোম ভেন্যু নীলফামারী শেখ কামাল স্টেডিয়ামে আগামী ২১ সেপ্টেম্বর বিকেল সাড়ে ৩টায় আন্তর্জাতিক প্রীতি ফুটবল ম্যাচটি অনুষ্ঠিত হবে।

নীলফামারী জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত নীলফামারীর ১২টি ব্যাংক এ খেলার টিকিট পাওয়া যাচ্ছে। তবে ভিআইপি গ্যালারি ও নারী গ্যালারি টিকিট স্টেডিয়াম থেকে সংগ্রহ করা যাবে।

আন্তর্জাতিক ফুটবল প্রীতি ম্যাচের টিকেট মূল্য রাখা হয়েছে ভিআইপি গ্যালারি ১০০০/-(এক হাজার টাকা) এবং নারী ও সাধারণ গ্যালারি ১০০/-(একশত টাকা)। জনপ্রতি প্রত্যেক ব্যক্তি দুইটি (২টি) করে টিকিট সংগ্রহ করতে পারবেন।

জেলা ক্রীড়া সংস্থা সূত্র মতে, সোমবার (১৭ সেপ্টেম্বর) টিকিট বিক্রির দ্বিতীয় দিন সকাল ৯টা থেকে বিকেল ৪টায় পর্যন্ত ১২টি ব্যাংকে প্রায় এক হাজার ২০০টি টিকিট বিক্রি করা হয়েছে। খেলাপ্রেমীদের টিকিটের চাহিদা কম ছিল আজকে। এর মধ্যে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক নীলফামারী শাখা ২০০টি, দি ফারমার্স ব্যাংক লিঃ নীলফামারী শাখা ৩৪০টি, জনতা ব্যাংক নীলফামারী শাখা ১৩০টি, ঢাকা ব্যাংক লিঃ সৈয়দপুর শাখা ৬০টি, সোনালী ব্যাংক লিঃ জলঢাকা শাখা ৭০টি, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক লিঃ ডোমার শাখা ২৫০টি, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক লিঃ কিশোরগঞ্জ শাখা ১৫টি, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক লিঃ কাজীরহাট শাখা ৪০টি, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক লিঃ গোড়গ্রাম শাখা ৩০টি ও রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক লিঃ যাদুরহাট শাখা ৫০টি।

তবে সোলালী ব্যাংক লিঃ ডিমলা শাখা ও রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক লিঃ টেংগনমারী শাখা একটিও টিকিট বিক্রি করতে পারেনি। এদিকে ভিআইপি টিকিট বিক্রি হয়েছে ৪টি ও মহিলা টিকিট বিক্রি হয়েছে ১১টি। বিষয়টি নিশ্চিত করেন বাফুফের নির্বাহী সদস্য ও নীলফামারী জেলা ক্রীড়া সংস্থা সাধারণ সম্পাদক আরিফ হোসেন মুন।

মুন বলেন, ‘এলাকায় বেশিভাগ সময় প্রচার করা হচ্ছে। এবার পাঁচদিন সময় থাকার কারণে সোমবার (১৭ সেপ্টেম্বর) ব্যাংকগুলিতে ভিড় কম ছিল। তবে আগামী তিন দিনে সব টিকিট বিক্রি সম্পন্ন হবে।’

বসুন্ধরা কিংসের সভাপতি ইমরুল হাসান জানান, এই খেলায় বসুন্ধরা কিংস দলে রাশিয়া বিশ্বকাপে অংশ নেওয়া কোস্টারিকান ফরোয়ার্ড ড্যানিয়েল কলিনড্রেস এর সঙ্গে এবার যোগ হয়েছেন গাম্বিয়ান স্ট্রাইকার উসমান জ্যালো’র। বসুন্ধরা কিংসের আক্রমণভাগে ড্যানিয়েল কলিনড্রেসের সঙ্গে জুটি বাঁধবেন চ্যাম্পিয়নস লিগে খেলার অভিজ্ঞতাসম্পন্ন উসমান জ্যালো। সেই সঙ্গে নীলফামারীতে মালদ্বীপের ঘরোয়া ফুটবলের চ্যাম্পিয়ন নিউ রেডিয়েন্টের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ দিয়ে বসুন্ধরা কিংসের হয়ে অভিষেক হতে যাচ্ছে এই জুটির। 

এছাড়াও মালদ্বীপের নিউ রেডিয়েন্ট ক্লাবে স্পেনের রুইজ পাজ এঞ্জেল লুইস, তুর্কমেনিয়া আমির গোরবানি ও উগান্ডার কিপসন আথুইরেসহ রয়েছেন মালদ্বীপের জাতীয় দলের খেলোয়াড়।

বসুন্ধরা কিংস ক্লাবের সাধারণ সম্পাদক মিনহাজুল ইসলাম মিনহাজ জানান, আগামী ২১ সেপ্টেম্বর মালদ্বীপের নিউ রেডিয়েন্ট ক্লাব ও বসুন্ধরা কিংস ক্লাব এর মধ্যে আন্তর্জাতিক প্রীতি ফুটবল ম্যাচে থাকবে আকর্ষণীয় র‌্যাফেল ড্র। র‌্যাফেল ড্র’তে তিনটি পুরস্কার রাখা হয়েছে। প্রথম পুরস্কার একটি (১টি) বাজাজ হানড্রেট (১০০) সিসি মোটর সাইকেল, দ্বিতীয় পুরস্কার একটি (১টি) ফ্রিজ ও তৃতীয় পুরস্কার একটি (১টি) এলইডি টিভি।

বাংলাদেশ সময়: ১৯৩৯ ঘণ্টা, ১৭ সেপ্টেম্বর, ২০১৮
এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন: ফুটবল
মেহেরপুরে সড়ক দুর্ঘটনায় স্ত্রী নিহত, স্বামী আহত
ইনজুরিতে মিঠুন-মুশফিক, ওয়ানডে দলে মুমিনুল
নির্বাচনী মামলায় পঙ্গু হয়ে যাবে আ’লীগ: মান্না
নাট্যচর্চায় চট্টগ্রামের ইতিহাস উজ্জ্বল: মামুনুর রশীদ
কক্সবাজারে দুটি কিরিচসহ ডাকাত আটক


সিলেটের ১২ উপজেলায় চেয়ারম্যান পদে ৬৮ জনের মনোনয়ন দাখিল
শেবাচিমে ময়লার স্তূপে ‘২০’ অপরিণত নবজাতকের মরদেহ 
রোহিঙ্গাদের এক লাখ বোতল গ্যাস দেবে আইওএম
নবীনগর উপজেলা আ.লীগের সহসভাপতির বিরুদ্ধে মামলা
না’গঞ্জের কিশোরীকে ধর্ষণের অভিযোগ, যুবক আটক