বসুন্ধরা কিংসের মাঠে বাংলাদেশ-মালদ্বীপ প্রীতি ম্যাচ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বসুন্ধরা কিংসের হোম ভেন্যু নীলফামারী শেখ কামাল স্টেডিয়াম-ফাইল ফটো

নীলফামারী: বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সহযোগিতায় মালদ্বীপ চ্যাম্পিয়ন নিউ রেডিয়েন্ট ক্লাব ও বসুন্ধরা গ্রুপের বসুন্ধরা কিংস এর মধ্যে আন্তর্জাতিক প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হতে যাচ্ছে। 

বাংলাদেশ প্রিমিয়ার লিগের নতুন ক্লাব বসুন্ধরা কিংসের আমন্ত্রণে প্রীতি ফুটবল ম্যাচ খেলতে বাংলাদেশে আসছে ‘মালদ্বীপ চ্যাম্পিয়ন নিউ রেডিয়েন্ট ক্লাব’।

নতুন মৌসুমের জন্য নিজেদের হোম ভেন্যু হিসেবে নীলফামারী শেখ কামাল স্টেডিয়ামকে বেছে নিয়েছে বসুন্ধরা। এই স্টেডিয়ামে দুই দলের প্রীতি ম্যাচটি অনুষ্ঠিত হবে ২১ সেপ্টেম্বর বিকেল ৩টায়।

এ ম্যাচে বসুন্ধরা কিংস ক্লাবের হয়ে ২০১৮ সালে অনুষ্ঠিত রাশিয়া বিশ্বকাপের কোস্টারিকার ফরোয়ার্ড ৯ নম্বর জার্সির খেলোয়াড় ড্যানিয়েল কলিনড্রেস খেলবেন। 

এছাড়াও মালদ্বীপ নিউ রেডিয়েন্ট ক্লাবে স্পেনের রুইজ পাজ এঞ্জেল লুইস, তুর্কমেনিয়া আমির গোরবানি ও উগান্ডার কিপসন আথুইরে জাতীয় দলের খেলোয়াড় রয়েছেন। 

নীলফামারী জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে আগামী ১৬ সেপ্টেম্বর, থেকে ২০ সেপ্টেম্বর পর্যন্ত সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত নীলফামারীর ১২টি ব্যাংকে খেলার টিকিট পাওয়া যাবে। তবে ভিআইপি গ্যালারি ও মহিলা গ্যালারির টিকিট শেখ কামাল স্টেডিয়াম থেকে সংগ্রহ করা যাবে। 

আন্তর্জাতিক ফুটবল প্রীতি ম্যাচের টিকিটের দাম রাখা হয়েছে ভিআইপি গ্যালারি ১০০০ টাকা, মহিলা ও সাধারণ গ্যালারি ১০০ টাকা। 

নীলফামারীর যে সব ব্যাংক থেকে টিকিট সংগ্রহ করা যাবে- 
দি ফারমাস ব্যাংক লিমিটেড নীলফামারী শাখা, জনতা ব্যাংক নীলফামারী শাখা, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক নীলফামারী শাখা, ঢাকা ব্যাংক লি. সৈয়দপুর শাখা, সোনালী ব্যাংক লি. জলঢাকা শাখা, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক লি. কিশোরগঞ্জ শাখা, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক লি. ডোমার শাখা, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক লি. যাদুরহাট শাখা, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক লি. কাজীরহাট শাখা, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক লি. গোড়গ্রাম শাখা ও রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক লি. টেংগনমারী শাখা।
 
নিউ রেডিয়েন্ট ক্লাব ও বসুন্ধরা কিংস এর মধ্যে আন্তর্জাতিক প্রীতি ফুটবল ম্যাচে থাকবে আকর্ষণীয় র‌্যাফেল ড্র। র‌্যাফেল ড্র’র প্রথম পুরস্কার একটি বাজাজ হানড্রেড সিসি মোটরসাইকেল। 

উপরোক্ত তারিখ ও সময়ের মধ্যে নির্ধারিত ব্যাংক শাখা থেকে টিকিট সংগ্রহ করার জন্য বিশেষ অনুরোধ জানিয়েছেন বাফুফের নির্বাহী সদস্য ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আরিফ হোসেন মুন। 

এর আগে গত ২৯ আগস্ট নীলফামারীতে আন্তর্জাতিক প্রীতি ম্যাচে শ্রীলঙ্কার মুখোমুখি হয়েছিল বাংলাদেশ। কানায় কানায় ভরে উঠেছিল নীলফামারী শেখ কামাল স্টেডিয়াম। সে খেলায় বাংলাদেশ ১-০ গোলে হেরে গেলেও আন্তর্জাতিক ফুটবল উৎসবের আবহ তৈরি হয়েছিল জেলায়। 

বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০১৮ 
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন: ফুটবল নীলফামারী
বরিশালে কিশোর দিনমজুরের আত্মহত্যা
আশুলিয়ায় মাদক ব্যবসায়ী আটক, দুই ডিবি পুলিশ আহত
লঞ্চের টিকিট কালোবাজারী, ২ জনকে কারাদণ্ড
পরিকল্পিত আবাসন গড়ার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর
নারায়ণগঞ্জের মন্দিরে আগুন, আতঙ্কে আহত ১০


কুমিল্লায় হাসপাতালের ল্যাবে অগ্নিকাণ্ড
ব্রাহ্মণবাড়িয়ায় দুই যুবককে ছুরিকাঘাত
চকবাজার অগ্নিকাণ্ডে পাকিস্তানের শোক
ক্রিকেট টুর্নামেন্টে অংশ নিতে বাংলাদেশি দল ভারতে
‘বঙ্গবন্ধু’ উপাধি পান শেখ মুজিবুর রহমান