ড্রাইভিংয়ে নিষিদ্ধ ফ্রান্সের বিশ্বকাপজয়ী অধিনায়ক!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ইংল্যান্ডে হুগো লরিস ২০ মাস গাড়ি চালাতে পারবেন না-ছবি: সংগৃহীত

মদ্যম অবস্থায় বেসামালভাবে গাড়ি চালিয়ে ট্রাফিক আইন ভাঙার পর হাজতে পর্যন্ত যেতে হয়েছিল ফ্রান্সের বিশ্বকাপজয়ী অধিনায়ক হুগো লরিসকে। জামিনে ছাড়া পেলেও সে সময় তার বিরুদ্ধে মামলা হয়েছিল। এবার সেই মামলার রায়ে জানানো হয়, লরিসের ৫০ হাজার পাউন্ড জরিমানা হয়েছে এবং ইংল্যান্ডে তিনি ২০ মাস গাড়ি চালাতে পারবেন না।

এই হুগো লরিসের হাত ধরেই দ্বিতীয়বারের মতো বিশ্বকাপের সোনালী শিরোপা উঁচিয়ে ধরে ফ্রান্স। তবে ৩১ বছর বয়সী এই ফরাসি তারকা এবার কিছুটা বিপাকেই পড়েছেন।

গত ২৪ আগস্ট রাতে মদ্যপ অবস্থায় বেসামালভাবে গাড়ি চালানোর অপরাধে পশ্চিম লন্ডন পুলিশের হাতে ধরা পড়েন লরিস। প্রায় সাত ঘণ্টা আটক থাকার পর তাকে ছেড়ে দেওয়া হয়।

সেদিন রাতে ২.২০ মিনিটে লন্ডনের রাস্তায় নিজের ব্যক্তিগত গাড়ি চালিয়ে বাড়ি ফিরছিলেন লরিস। রাস্তায় অস্বাভাবিকভাবে গাড়ি চালাতে দেখে তাকে অনুসরণ করে কর্মরত পুলিশ। এক পর্যায়ে তাকে থামিয়ে দেওয়া হয় ও তার অ্যালকোহল পরীক্ষা করা হয়। পরীক্ষায় তার অতিরিক্ত মদ্যপের নমুনা পাওয়া যায়।

ট্রাফিক আইন ভাঙার দায়ে লরিসকে আটক করে পশ্চিম লন্ডনের পুলিশ। শাস্তি স্বরূপ তাকে জেল হাজতে রাখা হয় সাত ঘণ্টার মতো। আর সর্বশেষ মামলার রায়ে জরিমানাসহ ড্রাইভিংয়ে নিষেধাজ্ঞা পেলেন তিনি।

২০০৮ সালে ফ্রান্স জাতীয় দলের জার্সি গায়ে চাপানো লরিস এখন পর্যন্ত মোট ১০৪টি ম্যাচ খেলেছেন ফ্রান্সের হয়ে। ২০১২ সালে ইংলিশ ক্লাব টটেনহ্যাম হটস্পারে যোগ দিয়ে ক্লাবের হয়ে এখন পর্যন্ত ২৫৬টি ম্যাচ খেলেন ৩১ বছর বয়সী এই গোলরক্ষক।

বাংলাদেশ সময়: ১৬৪৮ ঘণ্টা, আগস্ট ২৫, ২০১৮
এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন: ফুটবল
শ্যামলীতে ‘বন্দুকযুদ্ধে’ মাদকবিক্রেতা নিহত
সাব্বির-সাইফউদ্দিনের ব্যাটে শতক পার হলো বাংলাদেশ
টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা মাদক কারবারি নিহত
লক্ষ্মীপুরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন
নগরে চিকিৎসক সম্মেলন বৃহস্পতিবার


নড়াইলে ৫ মাদকবিক্রেতাসহ গ্রেফতার ২৮
শীতের কুয়াশায় ঢাকা পড়েছে বসন্তের সকাল
‘বন্দুকযুদ্ধে’ ছিনতাইকারী গুলিবিদ্ধ, অস্ত্র উদ্ধার
বড় লক্ষ্যে শুরুতেই নেই বাংলাদেশের চার উইকেট
ভিপি-জিএসদের জন্য প্রস্তুত হচ্ছে ডাকসু ভবন