গাংনীতে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধনী অনুষ্ঠান

মেহেরপুর: মেহেরপুরের গাংনীতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল অনূর্ধ্ব- ১৭ আন্তঃইউনিয়ন ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে।

শনিবার (১ সেপ্টেম্বর) বিকেলে গাংনী ফুটবল মাঠে এ খেলার উদ্বোধন করেন মেহেরপুর জেলা প্রশাসক (ডিসি) মো. আনোয়ার হোসেন।

উপজেলা প্রশাসন আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- মেহেরপুর-২ গাংনী আসনের জাতীয় সংসদ সদস্য মকবুল হোসেন, জাতীয় সংসদের সংরক্ষিত নারী সদস্য সেলিনা আক্তার বানু, মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ খালেক।

আরও উপস্থিত ছিলেন- গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হরেন্দনাথ সরকার, গাংনী পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র নবীর উদ্দীন, জেলা পরিষদের সংরক্ষিত নারী সদস্য ও গাংনী উপজেলা মহিলা যুবলীগের সভাপতি শাহানা ইসলাম শান্তনা, মেহেরপুর জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক ফজলুল হক, সাংগঠনিক সম্পাদক রেজাউল হক মাস্টার, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বামন্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম বিশ্বাস, গাংনী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, গাংনী পৌর আওয়ামী লীগের সভাপতি সানোয়ার হোসেন বাবলু, উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আহসানুল্লাহ মহন, জেলা আওয়ামী লীগের সাবেক কৃষি বিষয়ক সম্পাদক শহিদুল ইসলাম, গাংনী উপজেলা যুবলীগের সভাপতি মোশাররফ হোসেন।

প্রধান অতিথির বক্তব্যে ডিসি আনোয়ার হোসেন বলেন, যুব সম্প্রদায়ক গড়তে ও ভিশন ২১ ও ৪১ বাস্তবায়ন করতে এবং মাদক, জঙ্গিবাদ ও সন্ত্রাসমুক্ত দেশ গড়তে খেলাধুলার কোনো বিকল্প নেই। দেশ ও নিজেকে বিশ্বের বুকে তুলে ধরতেও খেলাধুলার কোনো বিকল্প নেই। 

এ সময় সরকারি কর্মকর্তা, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, রাজনৈতিক দলের নেতারাসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষ উপস্থিত ছিলেন।

প্রথমদিনের খেলায় তেঁতুলবাড়িয়া ইউপি ফুটবল একাদশ ৩-১ গোলে রাইপুর ইউপি ফুটবল একাদশকে পরাজিত করে।

বাংলাদেশ সময়: ২১৫৩ ঘণ্টা, সেপ্টেম্বর ০১, ২০১৮
এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন: ফুটবল মেহেরপুর
পুরুষ ক্রিকেটারদের হারিয়ে গিনেজ বুকে অজি নারী ক্রিকেটার
অগ্নিকাণ্ড নিয়ে বিএনপির মন্তব্য দায়িত্বজ্ঞানহীন
ছুটির দিনে জমজমাট বইমেলা
জার্মানিতে ২ ব্যক্তির গুলিবিদ্ধ মরদেহ
কেমিক্যালে ঠাসা সেই ভবনের বেজমেন্ট!


যশোরে হাতবোমা বিস্ফোরণে যুবক আহত
দাদা সাহেব ফালকে ফিল্ম ফেস্টিভ্যালে ‘গ্রে লাইট’
আলজেরীয় সামরিক এয়ারক্রাফট বিধ্বস্ত, নিহত ২
১৫ মরদেহ শনাক্তে ২০ স্বজনের ডিএনএ নমুনা সংগ্রহ
সন্তানের সঙ্গেই চলে গেলেন তারা