বঙ্গবন্ধু গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বীরেন শিকদার

নেত্রকোনা: নেত্রকোনার বারহাট্টা উপজেলায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্টের অনূর্ধ্ব- ১৭ উদ্বোধন করা হয়েছে।

শনিবার (১ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার বারহাট্টার শেখ রাসেল মিনি স্টেডিয়ামে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বীরেন শিকদার টুর্নামেন্টের উদ্বোধন করেন।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগ ও নেত্রকোনা জেলা ও বারহাট্টা উপজেলা প্রশাসনের আয়োজনে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- যুব ও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয়, যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি জাহিদ হাসান রাসেল, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মোহাম্মদ আব্দুল্লাহ, পুলিশের ময়মনসিংহ রেঞ্জের অতিরিক্ত উপ-মহাপরিদর্শক (ডিআইজি) নিবাস চন্দ্র মাঝি প্রমুখ।

এতে সভাপতিত্ব করেন- ময়মনসিংহ বিভাগীয় কমিশনার মাহমুদ হাসান। জেলার ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মুহাম্মদ আরিফুল ইসলাম ও বারহাট্টা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফরিদা ইয়াসমিন অনুষ্ঠান পরিচালনা করেন।

ইউএনও ফরিদা ইয়াসমিন বাংলানিউজকে বলেন, উদ্বোধনী খেলায় মাঠে নেমেছেন বারহাট্টা সদর ও বাউসী ইউনিয়নের খেলোয়াড়রা। পর্যায়ক্রমে সব ইউনিয়ন, উপজেলা, জেলা ও বিভাগ শেষে জাতীয় পর্যায়ে অনুষ্ঠিত হবে ফাইনাল খেলা।

আগামী অক্টোবরে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে হবে এবারের আসরের ফাইনাল। ২০১৯ সাল থেকে এ টুর্নামেন্টে নারীরাও অংশ নিতে পারবেন বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ২১৩২ ঘণ্টা, সেপ্টেম্বর ০১, ২০১৮
জিপি

টিবি হাসপাতালে রোগী বৃদ্ধির সঙ্গে বাড়ছে অব্যবস্থাপনা
বাগেরহাটে ছুরিকাঘাতে কিশোর নিহত
ভোটগ্রহণের ৫ ঘণ্টা আগে স্থগিত নাইজেরিয়ার নির্বাচন
সেই গাপটিলেই আটকে গেলেন মাশরাফিরা
খুলনায় মাদক বিক্রেতাসহ গ্রেফতার ৯৪


আত্মসমর্পণে প্রস্তুত ১০২ ইয়াবা কারবারি
বিশ্ব ইজতেমা: চলছে হেদায়েতি বয়ান
বিশ্ব ইজতেমা: ময়দানমুখী জনস্রোত
যুক্তরাষ্ট্রে বন্দুকধারীর গুলিতে নিহত ৫
প্রস্তুত মঞ্চ, এখন শুধু আত্মসমর্পণের পালা