প্রথমবার লিভারপুলের চারে-চার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ইংলিশ প্রিমিয়ার লিগে প্রথমবারের মতো মৌসুমের প্রথম চার ম্যাচের সবকটি জিতলো লিভারপুল-ছবি: সংগৃহীত

ইংলিশ প্রিমিয়ার লিগে প্রথমবারের মতো মৌসুমের প্রথম চার ম্যাচের সবকটি জিতলো লিভারপুল। আর লেস্টার সিটির বিপক্ষে ২-১ গোলে জিতে লিগ টেবিলের শীর্ষেই অবস্থান করছে ইয়র্গেন ক্লপের শিষ্যরা।

জয়ী দল লিভারপুলের হয়ে একটি করে গোল করেন সাদিও মানে ও রবার্তো ফিরমিনো। তবে অলরেডস গোলরক্ষক অ্যালিসনের ভুলে রাচিড গ্যাজেল একটি গোল শোধ করেন।

শনিবার লেস্টারের মাঠ কিং পাওয়ার স্টেডিয়ামে খেলতে যায় লিভারপুল। তবে পুরো ম্যাচে দাপট দেখালেও হার এড়াতে ব্যর্থ হয় স্বাগিতিকরা। বল পজিশন থেকে শুরু করে অন শটে টার্গেট সবকিছুতেই এগিয়ে ছিল লেস্টার।

তবে শ্রোতের বিপরীতে ম্যাচের ১০ মিনিটেই অ্যান্ডি রবার্টসনের কাছ থেকে পাওয়া পাসে গোল করে সফরকারীদের লিড পাইয়ে দেন সেনেগাল স্ট্রাইকার মানে। আর ৪৫ মিনিটে জেমস মিলনারের অ্যাসিস্টে ব্যবধান দ্বিগুণ করেন ব্রাজিলিয়ান তারকা রবার্তো ফিরমিনো।

বিরতির পরে আক্রমণের ধার বাড়িয়ে দেয় লেস্টার। তবে প্রতিপক্ষের গোলরক্ষক অ্যালিসনের ভুলে একটি গোল পেয়ে যায় তারা। ৬৩ মিনিটে ফন ডাইক দুর্বল ব্যাক পাস ধরতে বক্স ছেড়ে এগিয়ে আসেন এই ব্রাজিলিয়ান। কিন্তু সুযোগটি দারুণভাবে কাজে লাগিয়ে গোলে পরিণত করেন গ্যাজেল। মোট চার ম্যাচে এই একটি গোলই হজম করলো লিভারপুল।

ম্যাচের বাকি সময় খেলার ফিরতে লেস্টার আপ্রাণ চেষ্টা চালায়। কিন্তু জয় নিয়েই শেষ পর্যন্ত মাঠ ছাড়ে ক্লপ শিষ্যরা।

চার ম্যাচে চার জয়ে ১২ পয়েন্ট নিয়ে শীর্ষেই রয়েছে লিভারপুল। অন্যদিকে সমান ম্যাচে দুই জয়ে ৬ পয়েন্ট নিয়ে তালিকার সাতে রয়েছে লেস্টার।

বাংলাদেশ সময়: ২০২২ ঘণ্টা, ০১ সেপ্টেম্বর, ২০১৮
এমএমএস 

ক্লিক করুন, আরো পড়ুন: ফুটবল
কালো ভুনা
বাল্যবিয়ে আয়োজনে কাজী ও কনের বাবার জরিমানা
চকবাজার ট্র্যাজেডির দায় সরকার এড়াতে পারে না: কাদের
তিতাসে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত
চকবাজারের ঘটনার পুনরাবৃত্তি হবে না


চকবাজার ট্র্যাজেডি: সব ধর্মাবলম্বীদের প্রার্থনার আহ্বান
কালিয়াকৈরে যুবককে কুপিয়ে হত্যা
ডিএনএ'র নমুনা সংগ্রহে ঢামেকে সিআইডির টিম
তদন্ত অবশ্যই আলোর মুখ দেখবে
ভোলার তজুমদ্দিনে তিরোধান উৎসবে পুণ্যার্থীদের ঢল