মদ্রিচকে বিনামূল্যে কিনতে চেয়েছিল ইন্টার!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রিয়ালের হয়ে ২৫০তম ম্যাচের আগে বিশেষ জার্সি হাতে পেরেজ ও মদ্রিচ-ছবি: সংগৃহীত

মোনাকোতে আয়োজিত উয়েফা চ্যাম্পিয়নস লিগ পুরস্কার বিতরণী মঞ্চ মাত করেছে রিয়াল মাদ্রিদ। কিন্তু ক্লাবের প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজ তাতেও খুব একটা খুশি নন। তার দাবি, রিয়ালের ক্রোয়েট তারকা লুকা মদ্রিচকে বিনামূল্যে কেনার চেষ্টা করেছিল ইন্টার মিলান।

রাশিয়া বিশ্বকাপ শেষ হওয়ার পর থেকেই দলবদলের বাজারে ইতালিয়ান জায়ান্ট ইন্টার মিলানের প্রাথমিক লক্ষ্যে পরিণত হন ২০১৭-১৮ মৌসুমের উয়েফা বর্ষসেরা ফুটবলার নির্বাচিত হওয়া লুকা মদ্রিচ। তবে ৩২ বছর বয়সী এই মিডফিল্ডারকে দলে টানতে ব্যর্থ হয়েছে মিলান।

তবে মদ্রিচকে নিয়ে ইন্টার-রিয়ালের কাড়াকাড়ি খুব দ্রুতই আইনি লড়াইয়ে পরিণত হয়েছে। বেআইনিভাবে মদ্রিচকে দলে টানার চেষ্টা করায় ইন্টারের বিরুদ্ধে ফিফার কাছে আনুষ্ঠানিকভাবে অভিযোগ জানিয়েছে রিয়াল। ক্লাবের সঙ্গে আলোচনা না করে মদ্রিচের সঙ্গে ব্যক্তিগতভাবে যোগাযোগ করার অভিযোগেই মূলত ক্ষেপেছে রিয়াল।

ওদিকে মদ্রিচকে নিয়ে ইন্টারের টানাহেঁচড়া নিয়ে মুখ খুলেন লা লিগার প্রেসিডেন্ট হাভিয়ের তাবাস। কিন্তু এবার তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার হুমকি দিয়ে বসেছে সিরি আ কর্তৃপক্ষ।

এদিকে যাকে নিয়ে এতকিছু সেই মদ্রিচ কিন্তু ইন্টারে পাড়ি দেওয়ার সম্ভাবনাকে ‘ইতিহাসের সেরা ফালতু কথা’ বলে উড়িয়ে দিয়েছেন। তিনি বরং ‘রিয়ালে থাকতে পেরে মহাখুশি’ বলে রিয়াল সমর্থকদের আশ্বস্ত করেছেন।

এমতাবস্থায় মদ্রিচকে নিয়ে ইন্টারের এমন আচরণে বিরক্ত পেরেজ সংবাদ মাধ্যমের সঙ্গে আলাপকালে ক্ষোভ প্রকাশ করে বলেন, ‘আমি জীবনেও এমন ক্লাব দেখিনি যারা আমাদের ১০ নম্বরকে (মদ্রিচ) বিনামূল্যে কিনতে চায়।'

'আমার জীবনে এমনটা প্রথম ঘটল।'

বৃহস্পতিবার (৩০ আগস্ট) রিয়ালের সেরা মিডফিল্ডার মদ্রিচকে চ্যাম্পিয়নস লিগের ড্র অনুষ্ঠানে বর্ষসেরা ফুটবলারের সম্মান প্রদান করা হয়। সদ্য সমাপ্ত বিশ্বকাপের সেরা খেলোয়াড় হিসেবে গোল্ডেন বল জেতা মদ্রিচ ফুটবল কোচ ও ক্রীড়া সাংবাদিকদের ভোটে ক্রিস্টিয়ানো রোনালদো ও মোহামেদ সালাহকে পেছনে ফেলে উয়েফার সেরা ফুটবলার নির্বাচিত হয়েছেন। 
 
বাংলাদেশ সময়: ১৬৪৮ ঘণ্টা, আগস্ট ৩১, ২০১৮
এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন: ফুটবল
বগুড়ায় মা ভবানী মন্দিরে পূণ্যার্থীদের মিলনমেলা
জাবিতে র‌্যাগিং বন্ধে প্রশাসনের ভিন্নধর্মী পদক্ষেপ
সালমান মুক্তাদিরকে সিটিটিসির জিজ্ঞাসাবাদ
বইমেলায় বিনামূল্যে স্বাস্থ্যসেবা
সিআইইউতে প্রোগ্রামিং কনটেস্টে হাড্ডাহাড্ডি লড়াই


আপিলের নথি গায়েবের অভিযোগ স্বতন্ত্র প্রার্থীর
সম্পদ বিবরণী দাখিল না করায় দুদকের চার্জশিট
নাজিরপুরে প্রতিবন্ধীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার 
ঐক্যফ্রন্টের গণশুনানি এগিয়ে ২২ ফেব্রুয়ারি
চট্টগ্রাম প্রেসক্লাবের ‘নির্বাচনে বাধা নেই’