বুধবার মুখোমুখি হচ্ছে বাংলাদেশ-শ্রীলঙ্কা ফুটবলদল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নীলফামারীর নবনির্মিত শেখ কামাল স্টেডিয়াম। ছবি বাংলানিউজ

নীলফামারী: বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার ফিফা ফ্রেন্ডলি ম্যাচের মধ্য দিয়ে আন্তর্জাতিক ফুটবলে অভিষেক হতে যাচ্ছে নীলফামারীর নবনির্মিত শেখ কামাল স্টেডিয়ামের। 

বুধবার (২৯ আগস্ট) বিকেলে নবনির্মিত শেখ কামাল স্টেডিয়ামে অনুষ্ঠেয় এ আন্তর্জাতিক প্রীতি ম্যাচটির আয়োজক নীলফামারী জেলা ফুটবল অ্যসোসিয়েশন ও জেলা ক্রীড়া সংস্থার তত্ত্বাবধানে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। 

বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচ ঘিরে নীলফামারীসহ রংপুর বিভাগের উত্তরের জেলাগুলোতে বিরাজ করছে উৎসবের পরিবেশ। 

রোববার (২৬ আগস্ট) থেকে মঙ্গলবার পর্যন্ত তিনদিন ২১ হাজার টিকিট বিক্রি হয়েছে। এ তিনদিন টিকিট বিক্রি শুরুর পর নিমিষেই শেষ হয়ে যায় সবগুলো। 

ফুটবল প্রেমীদের জানান, টিকিটের জন্য হাহাকার চারিদিকে। এ মুহূর্তে যদি আরো এক লাখ টিকিট ছাড়া হলে সেগুলোও শেষ হয়ে যেতো নিমিষে। কিন্তু সে আশার গুড়ে বালি। কারণ, শেখ কামাল স্টেডিয়ামের ধারণ ক্ষমতা ২১ হাজার।

আকাশপথে সোমবার (২৭ আগস্ট) দুপুরে শ্রীলঙ্কা ও মঙ্গলবার (২৮ আগস্ট) সকালে বাংলাদেশ ফুটবলদল ঢাকা থেকে সৈয়দপুর বিমানবন্দরে পৌঁছায়। তারা এখন অবস্থান করছেন রংপুর বিভাগীয় শহরের নর্থভিউ হোটেলে। নর্থভিউ হোটেলের সম্মেলন কক্ষে বুধবারের ম্যাচ নিয়ে দুই দলের কোচ, ম্যানেজার ও অধিনায়ক সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন।

সংবাদ সম্মেলন শেষে বাংলাদেশের জাতীয় ফুটবলদল রংপুর স্টেডিয়ামে নামে অনুশীলনে।

অপরদিকে, শ্রীলঙ্কা জাতীয় ফুটবলদল রংপুর থেকে নীলফামারী শেখ কামাল স্টেডিয়ামে এসে অনুশীলন শেষে সন্ধ্যায় ফিরে যায় রংপুরে। 

বুধবার (২৯ আগস্ট) বিকেল ৪টায় উভয় দল রংপুর থেকে শেখ কামাল স্টেডিয়ামে এসে আন্তর্জাতিক প্রীতি ফুটবল ম্যাচে মুখোমুখি হবে।

বাংলাদেশ সময়: ২১২৮ ঘণ্টা, আগস্ট ২৮, ২০১৮
এসআই

ক্লিক করুন, আরো পড়ুন: ফুটবল নীলফামারী
কালো ভুনা
বাল্যবিয়ে আয়োজনে কাজী ও কনের বাবার জরিমানা
চকবাজার ট্র্যাজেডির দায় সরকার এড়াতে পারে না: কাদের
তিতাসে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত
চকবাজারের ঘটনার পুনরাবৃত্তি হবে না


চকবাজার ট্র্যাজেডি: সব ধর্মাবলম্বীদের প্রার্থনার আহ্বান
কালিয়াকৈরে যুবককে কুপিয়ে হত্যা
ডিএনএ'র নমুনা সংগ্রহে ঢামেকে সিআইডির টিম
তদন্ত অবশ্যই আলোর মুখ দেখবে
ভোলার তজুমদ্দিনে তিরোধান উৎসবে পুণ্যার্থীদের ঢল