বাংলাদেশ-শ্রীলঙ্কা ফুটবল ম্যাচের টিকিট বিক্রির ২য় দিন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বাংলাদেশ ফুটবল দল। ফাইল ছবি: শোয়েব মিথুন/বাংলানিউজ

নীলফামারী: নীলফামারীর শেখ কামাল স্টেডিয়ামে বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যে আন্তর্জাতিক প্রীতি ফুটবল ম্যাচ ঘিরে জেলা জুড়ে সাজসাজ রব পড়েছে। 

প্রায় সাড়ে ২০ হাজার দর্শক ধারণক্ষমতার শেখ কামাল স্টেডিয়ামে আগামী ২৯ আগস্ট বিকেলে এ ম্যাচ অনুষ্ঠিত হবে। সোমবার (২৭ আগস্ট) দ্বিতীয় দিনের মতো এ খেলার টিকিট বিক্রি হচ্ছে। এর আগে রোববার সকাল (২৬ আগস্ট) টিকিট বিক্রি শুরু হয়। এ খেলার টিকিট মঙ্গলবার (২৮ আগস্ট) পর্যন্ত পাওয়া যাবে জেলা বিভিন্ন বাণিজ্যিক ব্যাংকে।

জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আরিফ হোসেন মুন বাংলানিউজকে জানান, আগামী ৪ সেপ্টেম্বর থেকে ঢাকায় শুরু হবে দক্ষিণ এশিয়ার বিশ্বকাপ খ্যাত সাফ ফুটবল চ্যাম্পিয়নশিপ। তবে এর আগেই দেশের মাটিতে শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশ জাতীয় ফুটবল দল একটি আন্তর্জাতিক প্রীতি ম্যাচ আগামী ২৯ আগস্ট অনুষ্ঠিত হবে নীলফামারীর শেখ কামাল স্টেডিয়ামে। এজন্য সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে। আন্তর্জাতিক ফুটবল ফেডারেশনের নিয়ম-কানুন অনুসারে খেলাটি অনুষ্ঠিত হবে।

বাফুফের (বাংলাদেশ ফুটবল ফেডারেশন) সহযোগিতায় এই প্রীতি ফুটবল ম্যাচের টিকিট জেলার বাণিজ্যিক ব্যাংকে রোববার থেকে মঙ্গলবার (২৬ থেকে ২৮ আগস্ট) পর্যন্ত পাওয়া যাচ্ছে। টিকেটের মূল্য রাখা হয়েছে ৩৬৯ সিটের ভিআইপি গ্যালারির জন্য ১০০০ টাকা করে এবং সাধারণ গ্যালারির নারীদের এক হাজার সিট ও পুরুষদের ১৯ হাজার সিটের জন্য ১০০ টাকা করে।
তবে সংরক্ষিত মহিলা গ্যালারির টিকিট ও ভিআইপি টিকিট শেখ কামাল স্টেডিয়াম ভবন থেকে সংগ্রহ করা যাবে।

তিনি আরো জানান, এ খেলার সাধারণ (পুরুষদের) টিকেট পাওয়া যাচ্ছে দি ফারমার্স ব্যাংক লিমিটিড নীলফামারী শাখা, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক নীলফামারী শাখা, পূবালী ব্যাংক লিমিটিড নীলফামারী শাখা, অগ্রণী ব্যাংক লিমিটিড নীলফামারী শাখা, ঢাকা ব্যাংক লিমিটিড সৈয়দপুর শাখা, সোনালী ব্যাংক লিমিটিড জলঢাকা শাখা, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক ডোমার শাখা, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক কাজীরহাট শাখা, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক টেংগনমারী হাট শাখা, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক গোড়গ্রাম শাখা ও রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক যাদুরহাট শাখায়।

এদিকে বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যে আন্তর্জাতিক প্রীতি ফুটবল ম্যাচকে ঘিরে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে প্রস্তুত নীলফামারী জেলা পুলিশ।

পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন জানান, আন্তর্জাতিক বাংলাদেশ ও শ্রীলংকার মধ্যে এ প্রীতি ফুটবল ম্যাচ ঘিরে তিনস্তরের নিরাপত্তা ব্যবস্থা থাকবে। আর্চওয়ে দিয়ে প্রবেশ করা ছাড়াও দেহ তল্লাশি করে ঢুকতে দেওয়া হবে দর্শকদের। এছাড়া পানির বোতল, ব্যাগ নিয়ে ভেতরে ঢুকতে দেওয়া হবে না। আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে জেলা পুলিশ বাহিনীর সঙ্গে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১৩ ও ৫৬ বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) প্রয়োজনীয় সব প্রস্তুতি নিয়ে রেখেছে।

নীলফামারী জেলা প্রশাসক বেগম নাজিয়া শিরিন বলেন, নীলফামারীতে এর আগে কখনও আন্তর্জাতিক ম্যাচ অনুষ্ঠিত হয়নি। এবারই প্রথম। এ খেলা যাতে সুষ্ঠুভাবে সম্পন্ন করা যায় সেজন্য সবারই সহযোগিতা প্রয়োজন। ম্যাচটির ফলে উপকৃত হবে নীলফামারীর ক্রীড়াঙ্গণ।

বাংলাদেশ সময়: ১১২৮ ঘণ্টা, আগস্ট ২৭, ২০১৮
এসআই

ক্লিক করুন, আরো পড়ুন: ফুটবল নীলফামারী
সাতক্ষীরার মঞ্চ মাতিয়েছে ‘ওরা কদম আলী’
হেটমায়ার-গেইলের ব্যাটে সমতায় ফিরলো উইন্ডিজ
পাবনা ও নাটোর জেলার আয়োজনে ৬ দিনব্যাপী বইমেলা 
সুদানে জরুরী অবস্থা জারি
বরিশালে কিশোর দিনমজুরের আত্মহত্যা


আশুলিয়ায় মাদক ব্যবসায়ী আটক, দুই ডিবি পুলিশ আহত
লঞ্চের টিকিট কালোবাজারী, ২ জনকে কারাদণ্ড
পরিকল্পিত আবাসন গড়ার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর
নারায়ণগঞ্জের মন্দিরে আগুন, আতঙ্কে আহত ১০
কুমিল্লায় হাসপাতালের ল্যাবে অগ্নিকাণ্ড