১৪ বারেও পারলেন না রোনালদো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ক্রিস্টিয়ানো রোনালদো। ছবি: সংগৃহীত

নতুন ক্লাব জুভেন্টাসে অভিষেকটা হয়েছে আগেই। শনিবার (২৫ আগস্ট)ক্রিস্টিয়ানো রোনালদোর অভিষেক হলো জুভেন্টাসের ঘরের মাঠেও। তবে এই ম্যাচেও দল ২-০ গোলের ব্যবধানে জয় পেলেও গোল পাননি সিআর সেভেন।

ল্যাযিওর বিপক্ষে এদিন জুভেন্টাসের হয়ে গোল দুটি করেছেন মিরালেম পিয়ানিচ এবং মারিও মান্জুকিচ। প্রথমার্ধের ৩০ মিনিটে পিয়ানিচের গোলে প্রথমবার এগিয়ে যায় জুভেন্টাস। দ্বিতীয়ার্ধের ৭৫ মিনিটে মারিও মান্জুকিচের দ্বিতীয় গোলে আরও একবার আসন্দে ভাসে তুরিনের দর্শকরা।

কিন্তু ভক্তদের বিশেষ দৃষ্টি থাকা রোনালদো এদিন আনন্দ দিতে পারেননি সমর্থকদের। দ্বিতীয়ার্ধের ৭৪ মিনিটে দারুণ এক গোলের সুযোগ মিস করেন তিনি। মাত্র ছয় গজ দূর থেকে জোয়াও কান্সেলোর শট থেকে পাওয়া বলটিকে গোলে পরিণত করতে ব্যর্থ হন রিয়াল মাদ্রিদের সাবেক এই তারকা ফুটবলার।

এই শটের মাধ্যমে ইতালিয়ান সিরি’এ লিগে জুভেন্টাসের জার্সিতে প্রথম দুই ম্যাচে রোনালদোর নামের পাশে ১৪টি শট যোগ হয়েছে। কিন্তু এই ১৪ শট থেকে একটিও গোল আসেনি। যদিও এই ১৪ শটের মধ্যে ৭টি শটই একদম গোলবার বরাবরই ছিল, তবুও সফল হননি তিনি।

দলের তারকা খেলোয়াড় ব্যর্থ হলেও দল জুভেন্টাস এগিয়ে যাচ্ছে দারুন গতিতে। লিগের এখন পর্যন্ত খেলা দুই ম্যাচে দুই জয়ে ছয় পয়েন্ট নিয়ে লিগ টেবিলের শীর্ষে অবস্থান করছে ম্যাসিমিলিয়ানো অ্যালেগ্রির দল। আর পয়েন্ট টেবিলের দুইয়ে রয়েছে নাপোলি।

বাংলাদেশ সময়: ১২৩৩ ঘণ্টা, আগস্ট ২৬, ২০১৮
এমকেএম/

সৌদি আরবের সঙ্গে সামরিক চুক্তি সংবিধান লংঘন কিনা?
‘আঞ্চলিক ভাষাকে অবজ্ঞা করা যাবে না’
১৫ হাজার পিস ইয়াবাসহ ৩ রোহিঙ্গা আটক
প্যারিসে শেষ হলো অমর একুশে বইমেলা
লালদিয়ারচর এলাকাবাসীর পাশে নওফেল


মেহেরপুরে সড়ক দুর্ঘটনায় স্ত্রী নিহত, স্বামী আহত
ইনজুরিতে মিঠুন-মুশফিক, ওয়ানডে দলে মুমিনুল
নির্বাচনী মামলায় পঙ্গু হয়ে যাবে আ’লীগ: মান্না
নাট্যচর্চায় চট্টগ্রামের ইতিহাস উজ্জ্বল: মামুনুর রশীদ
কক্সবাজারে দুটি কিরিচসহ ডাকাত আটক