ভক্তদের ঈদের শুভেচ্ছা জানালেন ওজিল-পগবা-সালাহ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মেসুত ওজিল, পল পগবা, মোহামেদ সালাহ, শাকিরির মতো ফুটবলবিশ্বের মুসলিম মহাতারকারা ভক্তদের ঈদের শুভেচ্ছা জানিয়েছেন-ছবি: সংগৃহীত

সারা বিশ্বের কোটি মুসলিম আজ ঈদুল আজহা পালন করছেন। এই ‘ত্যাগের উৎসব’ উপলক্ষে ভক্তদের শুভেচ্ছা জানিয়েছেন মেসুত ওজিল, পল পগবা, মোহামেদ সালাহ, করিম বেনজেমা, শাকিরির মতো ফুটবলবিশ্বের মুসলিম মহাতারকারা।

ফ্রান্সের হয়ে সদ্য বিশ্বকাপজয়ী ম্যানচেস্টার ইউনাইটেড তারকা পল পগবা টুইটারে সিজদাহরত এক ছবি পোস্ট করে তার ভক্তদের উদ্দেশ্যে ‘ঈদ মোবারক’ লিখে শুভেচ্ছা জানিয়েছেন। 

আগস্টের ৩১ তারিখে ট্রান্সফার বাজার বন্ধ হয়ে যাওয়ার আগেই ম্যানচেস্টার ইউনাইটেড ছাড়তে আগ্রহ প্রকাশ করেছেন পগবা। মূলত তার প্রতি বার্সার আগ্রহ প্রকাশের পর থেকেই তার ক্লাব ছাড়ার গুঞ্জন শুরু হয়েছে। মাঝে ক্লাবের অধিনায়কের দায়িত্ব তার কাঁধে তুলে দেওয়ার পর ভাবা হচ্ছিল হয়তো এবার তার ক্লাব ছেড়ে যাওয়ার সম্ভাবনা কমে গেছে। কিন্তু তার ম্যানেজার মাইনো রাইওলা ম্যানইউ’র কর্তাব্যক্তিদের কাছে তার ক্লায়েন্টকে ট্রান্সফার বাজারে তোলার আর্জি জানিয়েছেন।

আর্সেনালের জার্মান মিডফিল্ডার মেসুত ওজিল টুইটারে ভক্তদের উদ্দেশ্যে লিখেছেন, 'আজ আপনারা যারা উদযাপন করছেন তাদের জন্য ঈদ মোবারক।'

সম্প্রতি আলোচনার কেন্দ্রে চলে এসেছেন সদ্য অবসর নেওয়া জার্মান তারকা মেসুত ওজিল। রাশিয়া বিশ্বকাপে ব্যর্থতার পর তার প্রতি বর্ণবাদের আচরণের অভিযোগ তুলে অবসরের ঘোষণা দিয়ে হইচই ফেলে দেন তিনি। আর্সেনালের সমর্থকরা ২৯ বছর বয়সী তারকার কাছ থেকে আরও ভাল পারফরম্যান্স আশা করছে, কারণ জাতীয় দল নিয়ে ওজিলের এখন কোনো চিন্তা নেই। কিন্তু প্রিমিয়ার লিগের দুই ম্যাচে তাকে নিষ্প্রভ থাকতে দেখে তাদের কপালে আবারও চিন্তার ভাঁজ পড়েছে।

তর্কসাপেক্ষে এই মুহূর্তে সবচেয়ে জনপ্রিয় মুসলিম ফুটবল তারকা যে লিভারপুলের মিশরীয় তারকা মোহামেদ সালাহ, তাতে কোনো সন্দেহ নেই। নিজের টুইটার একাউন্টে আরবিতে সকল ভক্তকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন তিনি।

এছাড়া ভক্তদের উদ্দেশ্যে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন লিভারপুলের সুইস উইঙ্গার জাদরান শাকিরি, রিয়ালের ফরাসি স্ট্রাইকার করিম বেনজেমা, রোমার বসনিয়ান স্ট্রাইকার এডিন জেকো, বায়ার্ন মিউনিখের উইঙ্গার ফ্রাঙ্ক রিবেরি, ম্যানচেস্টার সিটির বেঞ্জামিন মেন্ডি। 

শুধু ফুটবল তারকা নয়, ম্যানচেস্টার ইউনাইটেড থেকে শুরু রিয়াল মাদ্রিদের মতো বড় বড় ক্লাবগুলোও সমর্থকদের ঈদের শুভেচ্ছা জানিয়েছে।

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, আগস্ট ২২, ২০১৮
এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন: ফুটবল
১৭৪২ কোটি টাকা ব্যয়ে ৮ ক্রয় প্রস্তাব অনুমোদন
টাঙ্গাইলে বালু উত্তোলন বন্ধ করলো দুদক
পাঠক বেড়েছে বইমেলায়
বইমেলায় ইমদাদুল হক মিলনের ‘একাত্তর ও একজন মা’
ঢাকায় আসছে জার্মান সংসদীয় প্রতিনিধি দল   


হরিপুরের ঘটনাটি অনাকাঙ্ক্ষিত: বিজিবির মহাপরিচালক
ঘটনার পেছনের ঘটনা খতিয়ে দেখার নির্দেশ নওফেলের
ইস্ট-ওয়েস্ট ইউনিভার্সিটিতে নিয়োগ
ধুনটে আ’লীগ-যুবলীগ সংঘর্ষে আহত ১৩
ঢাবি গ্রন্থাগার যুগোপযোগী করার দাবি ছাত্রলীগের