ম্যানসিটির ৬ গোলের জয়ে আগুয়েরোর ৩

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সার্জিয়ো আগুয়েরো

৩১ বছরের লম্বা খরা কাটিয়ে হার্ডাসফিল্ডের বিপক্ষে ঘরের মাঠে জয় পেল ম্যানসিটি। ৬-১ গোলে হার্ডাসফিল্ডকে উড়িয়ে দেওয়া ম্যাচে দলের জার্সি গায়ে ১৩তম হ্যাটট্রিক পেয়েছেন সার্জিয়ো আগুয়েরো।

রোববার (১৯ আগস্ট) ঘরের মাঠ ইতিহাদ স্টেডিয়ামে আগুয়েরোর হ্যাটট্রিকের পাশাপাশি একটি করে গোল পেয়েছেন গ্যাব্রিয়েল জেসাস ও ডেভিড সিলভা। আরেকটি গোল হয়েছে আত্মঘাতী।

ম্যাচের ২৫ মিনিটে প্রথম গোল পান আগুয়েরো। এর ১০ মিনিট পর প্রতিপক্ষ গোলরক্ষকের ভুলে নিজের দ্বিতীয় গোলটিও পেয়ে যান আর্জেন্টাইন এই ফরোয়ার্ড। ৩-১ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় সিটিজেনরা।

দ্বিতীয়ার্ধের তৃতীয় মিনিটে গোল দেন ডেভিড সিলভার। সিটিজেনদের হয়ে তার ২৫০তম ম্যাচটি স্মরণীয়ই হয়ে থাকল স্প্যানিশ মিডফিল্ডারের।

আগুয়েরোর হ্যাটট্রিক পূর্ণ করা গোলটি আসে ৭৫ মিনিটে। ইংলিশ প্রিমিয়ার লিগে নবম ও সবমিলিয়ে ১৩তম হ্যাটট্রিকটি করেন এ ফরোয়ার্ড। প্রিমিয়ার লিগের ইতিহাসে আগুয়েরোর চেয়ে বেশি হ্যাটট্রিক আছে কেবল অ্যালান শিয়েরার। তার হ্যাটট্রিক সংখ্যা ১১টি।

বড় ব্যবধান জয়ের তৃপ্তি নিয়ে মাঠ ছাড়ে পেপ গার্দিওলার শিষ্যরা। এ জয়ে তাদের দুই জয় হল। আর পূর্ণ ৬ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে অবস্থান তাদের।

বাংলাদেশ সময়: ২২১২ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৯

এমকেএম

ক্লিক করুন, আরো পড়ুন: ফুটবল
কবি জীবনানন্দ দাশের জন্ম
ইতিহাসের এই দিনে

কবি জীবনানন্দ দাশের জন্ম

বেনাপোলে ১৪টি স্বর্ণের বারসহ পাচারকারী আটক
সেনা জওয়ানদের ওপর হামলার প্রতিবাদে পথে নামলো রাজ্যবাসী
‘একুশে ফেব্রুয়ারি জাতিকে ঐক্যবদ্ধ করেছে’
চট্টগ্রামে গ্যাসের প্রধান লাইন কাটা, সরবরাহ বন্ধ


‘ব্যবসায়ীদের দাবি-দাওয়া পূরণের সময় এসেছে’
কাশ্মীর হামলা নিয়ে মন্তব্য: কপিলের শো থেকে বাদ সিধু
পুঠিয়ায় ফেনসিডিলসহ মাদকবিক্রেতা আটক
জমজমাট বইমেলা, ধারা অব্যাহত থাকার আশা প্রকাশকদের
বরিশালে চারুকলার আয়োজনে দেয়াল চিত্রাঙ্কন