ফেসবুকে লা লিগার খেলা দেখবেন যেভাবে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

এবার মেসি-সুয়ারেজদের খেলা দেখতে হবে ফেসবুকে

লা লিগার নতুন মৌসুম শুরু হয়েছে গত রাতেই। তবে বড় দলগুলোর লড়াই শুরু হচ্ছে আজ রাত থেকে। কিন্তু এবার আর টেলিভিশনে দেখা যাবে না তুমুল জনপ্রিয় এই লিগ। খেলা দেখতে হবে ফেসবুকে। শুধুমাত্র দক্ষিণ এশিয়ার দেশগুলোর জন্যই এমন ব্যবস্থা।

শনিবার (১৮ আগস্ট) বাংলাদেশ সময় রাত সোয়া ২টায় চলতি মৌসুমে নিজেদের প্রথম ম্যাচে মাঠে নামবে বর্তমান চ্যাম্পিয়ন বার্সেলোনা। অপরদিকে আগামীকাল রাতে একই সময়ে মাঠে নামবে বার্সার চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদ।

লা লিগার খেলা দেখতে হলে ফেসবুকে একাউন্ট থাকতে হবে। একাউন্টে লগ ইন করে লা লিগার অফিশিয়াল পেজে (https://www.facebook.com/LaLiga/) ক্লিক করতে হবে। আর তাহলেই দেখতে পারবেন আপনার প্রিয় স্প্যানিশ লা লিগার সরাসরি সম্প্রচার।

তবে লা লিগার অফিশিয়াল পেজ ছাড়াও লিগটির বর্তমান ২০টি ক্লাবের অফিসিয়াল পেজে ঢুকেও দেখতে পারবেন সেই দলের খেলা।

তিন বছরের জন্য বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ঘরোয়া ফুটবল লিগের আসর লা লিগাসহ অন্যান্য স্প্যানিশ লিগের সম্প্রচারস্বত্বের জন্য চুক্তি স্বাক্ষর করেছে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুক। মূলত সার্ক অন্তর্ভুক্ত আট দেশ তথা বাংলাদেশ, ভারত, পাকিস্তান, শ্রীলঙ্কা, নেপাল, ভুটান, মালদ্বীপ ও আফগানিস্তানে স্প্যানিশ লিগের সম্প্রচারস্বত্ব এখন ফেসবুকের।

শুক্রবার (১৭ আগস্ট) থেকে মাঠে গড়িয়েছে ২০১৮-১৯ মৌসুমের লা লিগার আসর। তবে টেলিভিশন নয়, দক্ষিণ এশিয়ার দেশগুলোকে এই মৌসুমের ৩৮০টি ম্যাচই ফেসবুকে দেখতে হবে।

বাংলাদেশ সময়: ১৬৪৪ ঘণ্টা, আগস্ট ১৮, ২০১৮
এমএইচএম/এমএসএস

ক্লিক করুন, আরো পড়ুন: ফুটবল
নিউজিল্যান্ডকে ২২৭ রানের টার্গেট দিলো বাংলাদেশ
নওগাঁয় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত
ফেসবুকে ভুয়া আইডি, আইনি ব্যবস্থা নেবেন পররাষ্ট্রমন্ত্রী
কলকাতায় শুরু হলো বাংলাদেশ চলচিত্র উৎসব
দেড়শ’ পেরুলো বাংলাদেশ, মিঠুনের অর্ধ-শতক


স্ত্রীর মরদেহ পাঠালেন শ্বশুরবাড়ি
ইতালিয়ান ফুটবলে জুন্টোসের জয়
প্রাথমিক বিপর্যয় সামলে সাবধানী বাংলাদেশ
ছুটির দিনে ২৭২টি নতুন বই
চুরি যাওয়া গরুর সন্ধান দিল কুকুর!