শোকদিবসে শেখ জামালের বঙ্গবন্ধুকে স্মরণ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

ঢাকা: বিনম্র শ্রদ্ধা ও গভীর শোকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্মরণ করলো শেখ জামাল ধানমন্ডি ক্লাব। জাতির জনকের‍ ৪৩তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোকদিবস উপলক্ষে বুধবার (১৫ আগস্ট) ক্লাব প্রাঙ্গণে মিলাদ মাহফিল, আলোচনাসভা কুরআনখানি ও দুস্থদের মধ্যে খাবার বিতরণ করে দেশের স্বনামধন্য এই ক্লাবটি।

php glass

দিনের শুরুতে (সকাল ৯টা) ক্লাবে বঙ্গবন্ধু তনয় (লে:) শেখ জামালের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন ক্লাবের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ। এরপর সকাল সাড়ে ৯টায় ধানমন্ডি ৩২ নাম্বারে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধার্ঘ অর্পণ ও মোনাজাত করা হয়।

সকাল ১০টায় বনানী কবরস্থানে বঙ্গবন্ধু পরিবারের নিহতদের প্রতি পুষ্পস্তবক অর্পণ ও দোয়া শেষে সকাল সাড়ে ১০টায় ধানমন্ডি ক্লাব প্রাঙ্গণে কুরআনখতম এবং বাদ জোহর আলোচনাসভা, মিলাদ মাহফিল ও দুস্থদের মধ্যে খাবার বিতরণ করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শেখ জামাল ধানমন্ডি ক্লাবের গভর্নিং কমিটির চেয়ারম্যান মঞ্জুর কাদের, ইসি সদস্য ও ফিন্যান্স ডিরেক্টর নাজিব আহমেদ, ইসি অ্যান্ড ডিরেক্টর মিস্টার শিপন, এসকে ইকবাল খোকন, ক্লাব সেক্রেটারি ও বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যানের সেক্রেটারি মো. ফয়েজুর রহমান, শেখ জামাল ধানমন্ডি ফুটবল ক্লাবের চেয়ারম্যান আশরাফ চুন্নু, ক্লাব সদস্য, এবং ক্লাবটির ক্রিকেট ও ফুটবলাররা।

বাংলাদেশ সময়: ২০১৮ ঘণ্টা, ১৫ আগস্ট, ২০১৮
এইচএল/এমএমএস

বিক্রি শুরু সকালে, রাতেই কমলাপুরে টিকিট প্রত্যাশীরা
গোপালগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় ব্যবসায়ী নিহত 
জাগরণের পুরোধা রাজা রামমোহন রায়ের জন্ম
ডিজিটাল ডাক সেবা নিশ্চিত করার নির্দেশ
কলেজছাত্র তাসিন হত্যার বিচার দাবি


বাড়ি বাড়ি গিয়ে ধান কিনলেন ইউএনও
কালুখালী উপজেলা নির্বাচনে ১৬ প্রার্থীর মনোনয়নপত্র জমা
নাটোরে সরাসরি কৃষকের কাছ থেকে ধান কেনা শুরু
বাকেরগঞ্জে পানিতে ডুবে শিশুর মৃত্যু
বাংলাদেশের হাসপাতালগুলোতে ১৫০ শতাংশ বেড বেড়েছে