বার্সেলোনাকে পগবার না!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বার্সেলোনায় যাচ্ছেন না পগবা! ছবি: সংগৃহীত

দলে আছে প্রায় ১০ থেকে ১২ জন মিডফিল্ডার, তবুও অনেক দিন থেকেই ফ্রান্সের পল পগবার দিকে নজর দিয়ে রেখেছিল বার্সেলোনা। কিন্তু কাতালানদের সেই আশা আর পূরণ হচ্ছে না।

বছর দুই আগে দলবদলের বিশ্ব রেকর্ড গড়ে ইউনাইটেডে আসে ফ্রান্সের তারকা ফুটবলার পগবা। কিন্তু চলতি মৌসুমে বেশ শক্তভাবেই পগবাকে পেতে চাইছিল বার্সেলোনা। সার্জিও বুসকেটস, রাকিটিচ, কুতিনহোর সঙ্গে পগবাকে নিয়ে মাঝ মাঠকে আরও শক্তিশালী করাই লক্ষ্য ছিল মেসিদের। কিন্তু পগবার বার্সেলোনার না আসা অনেকটাই নিশ্চিত এখন।

ম্যানচেস্টার ইউনাইটেডের সাবেক খেলোয়াড় ওয়েস ব্রাউনের ভাষ্য মতে, ম্যানইউ ছাড়ছেন না পগবা। তিনি বলেন, ‘পগবা থাকছেন। সে একজন ম্যানচেস্টার ইউনাইটেড খেলোয়াড়। শুক্রবার (১০ আগস্ট) দলের অধিনায়ক ছিল সে। পেনাল্টি থেকে একটা গোল করেছেন, দারুণ একটা বিশ্বকাপ কাটিয়েছে। আমি আশা করছি সে এটা ধরে রাখতে পারবেন এবং ইউনাইটেডের হয়ে দুর্দান্ত এক মৌসুম কাটাবেন।’

তবে পগবা নিজে এখনও কোনো সিদ্ধান্ত দেননি। ২০২১ সালের জুন পর্যন্ত ম্যানইউর সঙ্গে চুক্তি হয়ে আছে তার। ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাবটিও তাকে ছাড়তে চায় না। দলে ভিড়িয়ে রাখতে নতুন মৌসুমে দলের নেতৃত্বের আর্মব্যান্ডও বেধে দেওয়া হয়েছে তার হাতে। কিন্তু দীর্ঘদিন থেকে ম্যানইউ কোচ হোর্হে মরিনহোর সঙ্গে চলে আসা বিবাদ ভুলে পগবা থেকে যাবেন কিনা তা পরিষ্কার নয়!

বার্সেলোনা ছাড়াও, ক্রিস্টিয়ানো রোনালদোর নতুন ঠিকানা জুভেন্টাসও আগ্রহ দেখায় পগবাকে নিয়ে। তবে পগবাকে পাওয়ার আশা ছাড়ছে না বার্সা। এজেন্ট মিনো রাইয়োলার সঙ্গে নিয়মিতই যোগাযোগ রাখছে কাতালান ক্লাবটি।

বাংলাদেশ সময়: ১০০০ ঘণ্টা, আগস্ট ১৫, ২০১৮

এমকেএম

ফুলবাড়ীতে গাঁজাসহ ৩ শিক্ষার্থী আটক
খুলনার বইমেলায় ভাষাপ্রেমীদের উপচেপড়া ভিড়
‘ভুলে ভরা কবিতা’র পর ‘বাইসাইকেল’
ঢামেকের বাতাসে পোড়া গন্ধ 
ইমরানকে গাভাস্কার: বন্ধু, কোথায় তোমার নয়া পাকিস্তান?


হিলি সীমান্তে দুই বাংলার সম্প্রীতির মিলন মেলা
ভাষা শহীদ স্মৃতি স্মরণে স্থাপনা
ময়মনসিংহ’ ১৯৫২,ইতিকথা-৩

ভাষা শহীদ স্মৃতি স্মরণে স্থাপনা

খুবিতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত
কেমিক্যাল গোডাউন সরাতে দ্রুত আন্তঃমন্ত্রণালয় বৈঠক
জাতিসংঘে স্থায়ী মিশনে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা