সুস্থ হয়ে ওঠা রোনালদো বাড়ি ফিরছেন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সুস্থ হয়ে ওঠা রোনালদো বাড়ি ফিরছেন-ছবি: সংগৃহীত

নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিউ) যেতে হয়েছিলেন ব্রাজিলিয়ান কিংবদন্তি রোনালদোকে। ৪১ বছর বয়সী সাবেক এই ব্রাজিলিয়ান স্ট্রাইকারকে গত শুক্রবার ইবিজার ক্যান মিসেস হাসপাতালে ভর্তি করা হয়।

হাসপাতালে ভর্তির পর অবস্থার উন্নতি না হয়ে আরও অবনতির দিকে যেতে থাকে তার। এরপর রোনালদোকে বেসরকারি হাসপাতাল ক্লিনিকা নিউএস্ট্রায় নিয়ে যাওয়া হয়। সেখানেই তাকে আইসিউতে রাখা হয়।

তবে সব শঙ্কাকে দূরে ঠেলে সুস্থ হয়ে উঠেছেন রোনালদো। রোববার বাংলাদেশ সময় সন্ধ্যায় টুইট করে তিনি নিজেই এই তথ্য ভক্তদের জানান, ‘বন্ধু, ইবিজায় এসে খুব জ্বরে পড়েছিলাম। আমাকে শুক্রবার হাসপাতালেও ভর্তি হতে হয়েছিল। তবে সব কিছু এখন ঠিকঠাক আছে। কালই বাড়ি ফিরে যাচ্ছি। তোমাদের সবার ভালবাসা ও শুভেচ্ছার জন্য অনেক ধন্যবাদ।’

সাধারণত ছুটি কাটানোর জন্যই ইবিজায় একটি বাড়ি তৈরি করেছেন রোনালদো। এবারের গ্রীষ্মকালীন ছুটি কাটাতে সেখানে গিয়েই নিউমোনিয়া বাঁধিয়েছেন।

এর আগেও ২০১২ সালের জানুয়ারিতে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হন সাবেক এই তারকা ফুটবলার। এছাড়া দীর্ঘদিন ধরেই থাইরয়েড সংক্রান্ত সমস্যায় ভুগছেন বার্সেলোনা, রিয়াল মাদ্রিদ ও ইন্টার মিলানের সাবেক এই ফুটবলার।

‌‌উল্লেখ্য, ফুটবল ক্যারিয়ারে রোনালদো নাজারিওর মোট গোল ৪১৪টি। তার মধ্যে জাতীয় দল ব্রাজিলের হয়ে ৯৮টি ম্যাচ খেলে ৬২টি। ২০০২ সালে বিশ্বকাপ জেতে ব্রাজিল। সেবার তিনি মোট গোল করেছিলেন ৮টি। কোয়ার্টার ফাইনাল ছাড়া সব ম্যাচেই তার গোল ছিল। আর সব বিশ্বকাপ মিলিয়ে রোনালদোর মোট গোল ১৫টি।

বাংলাদেশ সময়: ২১৫২ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১৮
এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন: ফুটবল
বাগেরহাটে ছুরিকাঘাতে কিশোর নিহত
ভোটগ্রহণের ৫ ঘণ্টা আগে স্থগিত নাইজেরিয়ার নির্বাচন
সেই গাপটিলেই আটকে গেলেন মাশরাফিরা
খুলনায় মাদক বিক্রেতাসহ গ্রেফতার ৯৪
আত্মসমর্পণে প্রস্তুত ১০২ ইয়াবা কারবারি


বিশ্ব ইজতেমা: চলছে হেদায়েতি বয়ান
বিশ্ব ইজতেমা: ময়দানমুখী জনস্রোত
যুক্তরাষ্ট্রে বন্দুকধারীর গুলিতে নিহত ৫
প্রস্তুত মঞ্চ, এখন শুধু আত্মসমর্পণের পালা
ছোটপর্দায় আজকের খেলা