চলচ্চিত্রে সানচেজের জীবন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সানচেজকে নিয়ে সিনেমা। ছবি: সংগৃহীত

বল পায়ে মাঠ মাতিয়ে বেড়ানো ম্যানচেস্টার ইউনাইটেড তারকা অ্যালেক্সিস সানচেজের জীবন এবার বাঁধা পড়ছে চলচ্চিত্রে। তার দেশ চিলিতে বিখ্যাত প্রোডাকশন হাউজ ফাবুলা থেকে নির্মিত হচ্ছে এই সিনেমা। 

বিখ্যাত এই প্রতিষ্ঠান থেকেই তৈরি হয়েছিল অস্কার বিজয়ী সিনেমা ‘এ ফ্যান্টাস্টিক ওমেন’। বার্সেলোনা ও আর্সেনালের সাবেক ফুটবল তারকা সানচেজকে নিয়ে এই প্রতিষ্ঠান থেকে তৈরি করা সিনেমার নাম দেওয়া হয়েছে ‘অ্যালেক্সিস’। 

২০১৯ ব্রাজিলের অনুষ্ঠিত হতে যাওয়া কোপা আমেরিকা টুর্নামেন্ট শুরুর এই সিনেমা প্রকাশের সম্ভাব্য তারিখ ধরা হয়েছে। আট থেকে নয় বছর বয়সের বেশ কিছু বালককে এই সিনেমার অডিশনের জন্যে ডাকা হয়েছে। তিনমাস ধরে এই অডিশন নেওয়া হবে। সানচেজের ছোটবেলার মাঠেই হবে অডিশন ও শুটিংয়ের অনেকটা অংশ।

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যম ইন্সটাগ্রামে একটি ভিডিও আপলোড করে নিজেই এই সিনেমা সম্পর্কে জানিয়েছেন এই ম্যানচেস্টার ইউনাইটেড তারকা। ভিডিওর ক্যাপশনে ২৯ বছর বয়সী এই ফুটবলার লিখেছেন, ‘আপনি যদি আজ হাল ছেড়ে দেন, গতকাল পর্যন্ত যা করেছেন তার কোনো মূল্যই নেই’।

ভিডিওটিতে দেখা যায়, দুইবারের কোপা আমেরিকার শিরোপাজয়ী এই ফরোয়ার্ডের জীবন নিয়ে অনেক কিছু বলা হচ্ছে। ভিডিওতে আছেন সানচেজও। সেখানে তাকে বলতে শোনা যায়, ‘এটাই সেই জায়গা যেখান থেকে আমি শুরু করেছিলাম। ফুটবলার হিসেবে নিজেকে তৈরি করার স্বপ্ন দেখেছিলাম। আমি কখনই স্বপ্ন দেখা থেকে সরে যাইনি। কারণ জীবন সুযোগে পরিপূর্ণ। এটি একটা ছেলের গল্প, যে তার স্বপ্ন সত্যি করার জন্য সব করেছে।’

বাংলাদেশ সময়: ২০২৮ ঘণ্টা, আগস্ট ১০, ২০১৮
এমকেএম

ক্লিক করুন, আরো পড়ুন: ফুটবল
আবারও চিটাগংকে জয়ের বন্দরে পৌঁছালেন ফ্রাইলিঙ্ক
ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে বাড়ি ভাঙচুরের অভিযোগ
বন্ধ রয়েছে জয়পুরহাট জেলা হাসপাতালের অ্যাম্বুলেন্স
কারাবন্দি মায়ের শিশুরা পেলো চকলেট!
মাইজভাণ্ডারে ওরশ শুরু, লাখো ভক্তের ঢল
আফগানিস্তানে তালেবান হামলায় ১২৬ নিরাপত্তারক্ষী নিহত
চিত্রপরিচালকদের নির্বাচনে ভিন্নধর্মী প্রচারণা
ইস্ট ডেল্টায় যোগ দিলেন ড. আমিনুল
কলকাতা বইমেলায় রোজ গার্ডেনের আদলে বাংলাদেশ প্যাভিলিয়ন 
অস্ট্রেলিয়ান ওপেনের শেষ আটে জোকোভিচ-সেরেনা