ভক্তের ওপর ক্ষেপে গেলেন সাকিব

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ভক্তের ওপর ক্ষিপ্ত সাকিব-ছবি: সংগৃহীত

এক সমর্থকের সঙ্গে ক্ষিপ্ত ভঙ্গিমায় কিছু একটা বলেছেন বাংলাদেশ টেস্ট ও টি-টোয়েন্টি দলের দলপতি সাকিব আল হাসান, সামাজিক যোগাযোগের মাধ্যমে এই ভিডিওটি ইতোমধ্যে ভাইরাল হয়েছে। ভিডিওটি স্পষ্ট হলেও শব্দ অস্পষ্ট হওয়ায় এ নিয়ে ফেসবুকসহ অন্যান্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিন্ন ভিন্ন ক্যাপশন ব্যবহার করে শেয়ার দেওয়া হচ্ছে। আসলে কী ঘটেছিল ওই মুহূর্তে?

php glass

অনেকে সামাজিক যোগাযোগের মাধ্যমে ভিডিওটি শেয়ার করে তার ক্যাপশনে লিখেছেন, একজন লোক সাকিবকে নিরাপদ সড়ক আন্দোলনের ব্যাপারে প্রশ্ন করায় ক্ষিপ্ত হয়ে ওঠেন সাকিব।

ঘটনার প্রত্যক্ষদর্শীদের বরাতে জানা গেছে যে, ওই লোক সাকিবের কাছে বারবার অটোগ্রাফ চাচ্ছিলেন। সাকিব তার সঙ্গে প্রথমে একটা সেলফি তুলতে রাজি হন। এরপর আবার ভিডিও করার আবদার জানালে সাকিব ক্ষিপ্ত হয়ে ওঠেন। মূলত খেলা শেষে সাকিব তখন খুবই ক্লান্ত ছিলেন। সাকিব তাই সোজা ‘পারব না’ বলে হাঁটা শুরু করেন। কিন্তু ওই লোক তখন ‘ভাব মারায়’ বলে কটাক্ষ করেন। আর তাতে ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানান সাকিব।

সাকিবকে বিরক্ত করা ওই ব্যক্তির হাতে ‘নিরাপদ সড়ক চাই’ লেখা প্ল্যাকার্ড থাকাকেই মূলত ভুল ধারণার সূত্রপাত বলে মনে করেন সংশ্লিষ্টরা।

২০১২ সালে আয়ারল্যান্ডের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি সিরিজ জয়ের ৬ বছর পর আবার এই ফরম্যাটে সিরিজ জয়ের স্বাদ পেয়েছে বাংলাদেশ। সোমবার (০৬ জুলাই) ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচে বৃষ্টি আইনে ১৯ রানে জেতার পাশাপাশি ২-১ ব্যবধানে সিরিজ জিতে নেয় টাইগাররা। আর এই সিরিজ জয়ে ব্যাট হাতে ১০৩ রান আর বল হাতে ৩ উইকেট নিয়ে সিরিজসেরা হন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব।

ভিডিওটি দেখুন

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, আগস্ট ০৭, ২০১৮
এমএইচএম/এমএমএস/এইচএল

ক্লিক করুন, আরো পড়ুন: ক্রিকেট সাকিব আল হাসান
১১৭ উপজেলায় ভোট রোববার
লালবাগের আগুন নিয়ন্ত্রণে
সিলেটের ১০ প্রবাসীর সমস্যা সমাধানে আবেদন এইচআরপিবির
রাজাপুরে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের ওপর হামলা
লালবাগে কারখানায় আগুন, নিয়ন্ত্রণে ৭ ইউনিট


প্রকাশনী বলেছে বিক্রি নেই, একাডেমির মতে পরিবেশ আছে
‘মির্জা ফখরুল ভুয়া মুক্তিযোদ্ধা’
টাকার লোভে পরিকল্পিতভাবে বন্ধুকে হত্যা
বাগেরহাটে বেড়িবাঁধ ভেঙে ৫ শতাধিক ঘরবাড়ি প্লাবিত
‘কোনো ভিত্তির ওপর বিএনপি প্রতিষ্ঠিত হয়নি’