মিলানে যেতে বাড়তি বেতন দাবি হিগুয়াইনের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

গনজালো হিগুয়াইন-ছবি: সংগৃহীত

জুভেন্টাস থেকে গনজালো হিগুয়াইনকে কেনার সব প্রস্তুতি নিয়ে রেখেছিল এসি মিলান। কিন্তু বাধ সেধেছেন হিগুয়াইন নিজেই। বছর প্রতি বেতন ৯ মিলিয়ন ইউরোর কমে তুরিন ছাড়বেন না বলে জানিয়ে দিয়েছেন এই আর্জেন্টাইন স্ট্রাইকার।

রিয়াল মাদ্রিদ ছেড়ে পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদোর জুভেন্টাসে পাড়ি দেওয়ার পর থেকেই হিগুয়াইনের তুরিন ছাড়ার গুঞ্জন ছড়িয়ে পড়ে। মিলান তাকে দলে ভেড়ানোর জন্য ৭.৫ মিলিয়ন ইউরো বার্ষিক বেতনের প্রস্তাব দেয়। তবে ইতালিয়ান পত্রিকা লা গাজেত্তা দেল্লো স্পোর্ত জানিয়েছে, এই প্রস্তাবে রাজি নন হিগুয়াইন। শুধু তাই না, এসি মিলানের সঙ্গে ধারের চুক্তির স্থলে স্থায়ী ট্রান্সফার চান তিনি।

ইতালিয়ান সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, হিগুয়াইনের চাহিদার কারণেই চুক্তি থেমে যাওয়ার উপক্রম। ফলে তাকে দলে রেখে জুভেন্টাসকেও এখন বাড়তি বেতন গুণতে হবে। তার বেতন এখন বাড়িয়ে ৫ থেকে ৭ মিলিয়ন ইউরোতে উন্নিত করতে হবে তুরিনের বুড়িদের।

তবে হিগুয়াইনের অবস্থান যে পড়ে গেছে বিষয়টা তেমন নয়। বরং ৩০ বছর বয়সেও এই আর্জেন্টাইন তারকাকে কিনতে দলবদলের বাজারে আগ্রহী ক্লাবের অভাব নেই। তালিকায় এসি মিলান ছাড়াও চেলসি, ম্যানচেস্টার ইউনাইটেডের মতো ক্লাবের নামও আছে।

বাংলাদেশ সময়: ২২০৯ ঘণ্টা, ১ আগস্ট, ২০১৮
এমএইচএম/এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন: ফুটবল
৩০ ডিসেম্বর ভোট হয়নি, গণশুনানিতে ঐক্যফ্রন্ট প্রার্থীরা
খুলনা-মোংলা রেলপথের সিংহভাগ কাজ শেষের নির্দেশ
কাঁঠালিয়ায় স্কুলছাত্রের মরদেহ উদ্ধার
পুরুষ ক্রিকেটারদের হারিয়ে গিনেজ বুকে অজি নারী ক্রিকেটার
অগ্নিকাণ্ড নিয়ে বিএনপির মন্তব্য দায়িত্বজ্ঞানহীন


ছুটির দিনে জমজমাট বইমেলা
জার্মানিতে ২ ব্যক্তির গুলিবিদ্ধ মরদেহ
কেমিক্যালে ঠাসা সেই ভবনের বেজমেন্ট!
যশোরে হাতবোমা বিস্ফোরণে যুবক আহত
দাদা সাহেব ফালকে ফিল্ম ফেস্টিভ্যালে ‘গ্রে লাইট’