মিলানে যেতে বাড়তি বেতন দাবি হিগুয়াইনের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

গনজালো হিগুয়াইন-ছবি: সংগৃহীত

জুভেন্টাস থেকে গনজালো হিগুয়াইনকে কেনার সব প্রস্তুতি নিয়ে রেখেছিল এসি মিলান। কিন্তু বাধ সেধেছেন হিগুয়াইন নিজেই। বছর প্রতি বেতন ৯ মিলিয়ন ইউরোর কমে তুরিন ছাড়বেন না বলে জানিয়ে দিয়েছেন এই আর্জেন্টাইন স্ট্রাইকার।

রিয়াল মাদ্রিদ ছেড়ে পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদোর জুভেন্টাসে পাড়ি দেওয়ার পর থেকেই হিগুয়াইনের তুরিন ছাড়ার গুঞ্জন ছড়িয়ে পড়ে। মিলান তাকে দলে ভেড়ানোর জন্য ৭.৫ মিলিয়ন ইউরো বার্ষিক বেতনের প্রস্তাব দেয়। তবে ইতালিয়ান পত্রিকা লা গাজেত্তা দেল্লো স্পোর্ত জানিয়েছে, এই প্রস্তাবে রাজি নন হিগুয়াইন। শুধু তাই না, এসি মিলানের সঙ্গে ধারের চুক্তির স্থলে স্থায়ী ট্রান্সফার চান তিনি।

ইতালিয়ান সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, হিগুয়াইনের চাহিদার কারণেই চুক্তি থেমে যাওয়ার উপক্রম। ফলে তাকে দলে রেখে জুভেন্টাসকেও এখন বাড়তি বেতন গুণতে হবে। তার বেতন এখন বাড়িয়ে ৫ থেকে ৭ মিলিয়ন ইউরোতে উন্নিত করতে হবে তুরিনের বুড়িদের।

তবে হিগুয়াইনের অবস্থান যে পড়ে গেছে বিষয়টা তেমন নয়। বরং ৩০ বছর বয়সেও এই আর্জেন্টাইন তারকাকে কিনতে দলবদলের বাজারে আগ্রহী ক্লাবের অভাব নেই। তালিকায় এসি মিলান ছাড়াও চেলসি, ম্যানচেস্টার ইউনাইটেডের মতো ক্লাবের নামও আছে।

বাংলাদেশ সময়: ২২০৯ ঘণ্টা, ১ আগস্ট, ২০১৮
এমএইচএম/এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন: ফুটবল
আবারও চিটাগংকে জয়ের বন্দরে পৌঁছালেন ফ্রাইলিঙ্ক
ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে বাড়ি ভাঙচুরের অভিযোগ
বন্ধ রয়েছে জয়পুরহাট জেলা হাসপাতালের অ্যাম্বুলেন্স
কারাবন্দি মায়ের শিশুরা পেলো চকলেট!
মাইজভাণ্ডারে ওরশ শুরু, লাখো ভক্তের ঢল
আফগানিস্তানে তালেবান হামলায় ১২৬ নিরাপত্তারক্ষী নিহত
চিত্রপরিচালকদের নির্বাচনে ভিন্নধর্মী প্রচারণা
ইস্ট ডেল্টায় যোগ দিলেন ড. আমিনুল
কলকাতা বইমেলায় রোজ গার্ডেনের আদলে বাংলাদেশ প্যাভিলিয়ন 
অস্ট্রেলিয়ান ওপেনের শেষ আটে জোকোভিচ-সেরেনা