ছিনতাই হওয়া ম্যালকমের নামটিও মুছে দিল রোমা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছিনতাই হওয়া ম্যালকমের নামটিও মুছে দিল রোমা-ছবি: সংগৃহীত

ক’দিন আগেই রোমা থেকে শেষ মুহূর্তে ছিনতাই করে ম্যালকমকে দলে ভেড়ায় বার্সেলোনা! বিতর্কিত এই ট্র্যান্সফারে ইতালিয়ান ক্লাব এখনও যে নারাজ, তার প্রমাণ মিললো প্রাক টুর্নামেন্টে দু’দলের সাক্ষাতে। নিজেদের অফিসিয়াল টুইটার পেজে বার্সার একাদশ থেকে ম্যালকমের নামটি মুছে দিয়েছে তারা।

ইউরোপিয়ান মূল মৌসুম শুরুর আগে ডালাসে নিজেদের ঝালাই করে নিতে মুখোমুখি হয়েছিল রোমা ও বার্সা। তবে কাতালানরা নিজেদের একাদশ টুইট করার পর রোমা রিটুইট করে সেই দলটি। তবে ব্রাজিলিয়ান মিডফিল্ডারের নামটি মুছে দেয়। ফলে দেখা যায় স্প্যানিশ জায়ান্ট দলে রয়েছেন ১০ জন ফুটবলার।

ছিনতাই হওয়া ঘটনার একরকম প্রতিশোধ অবশ্য রোমা ম্যাচে ঠিকই নিল। যেখানে দুইবার এগিয়ে যাওয়া বার্সাকে শেষ পর্যন্ত ৪-২ গোলে হারিয়ে দেয় দলটি।

নতুন মৌসুমে দলকে আরও ভালো করে সাজাতে একের পর এক তরুণ প্রতিভাবান ফুটবলার ভেড়াচ্ছে বার্সা। তারই অংশ ছিলেন ম্যালকম। তবে জানা যায় তারা রোমার মুখের খাবার কেড়ে নিয়েছে। ঘটনাটি এমন ছিল রোমায় যোগ দিতে ম্যালকম বিমানের ফ্লাইট ধরতে যাচ্ছিলেন, এমন সময় বার্সা নাকি মোটা অঙ্কের অর্থের বিনিময়ে তাকে দলে নিয়ে নেয়। যার কারণে ক্ষোভে রোমা আইনি ব্যবস্থা নেয়ার ঘোষণা দিয়েছিল।

বাংলাদেশ সময়: ১৭৪৭ ঘণ্টা, ০১ জুলাই, ২০১৮
এমএমএস

আবারও চিটাগংকে জয়ের বন্দরে পৌঁছালেন ফ্রাইলিঙ্ক
ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে বাড়ি ভাঙচুরের অভিযোগ
বন্ধ রয়েছে জয়পুরহাট জেলা হাসপাতালের অ্যাম্বুলেন্স
কারাবন্দি মায়ের শিশুরা পেলো চকলেট!
মাইজভাণ্ডারে ওরশ শুরু, লাখো ভক্তের ঢল
আফগানিস্তানে তালেবান হামলায় ১২৬ নিরাপত্তারক্ষী নিহত
চিত্রপরিচালকদের নির্বাচনে ভিন্নধর্মী প্রচারণা
ইস্ট ডেল্টায় যোগ দিলেন ড. আমিনুল
কলকাতা বইমেলায় রোজ গার্ডেনের আদলে বাংলাদেশ প্যাভিলিয়ন 
অস্ট্রেলিয়ান ওপেনের শেষ আটে জোকোভিচ-সেরেনা