বাংলাদেশ-জিম্বাবুয়ের টেস্ট সিলেটে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বাংলাদেশ টেস্ট ক্রিকেটের সাকিবরা

walton

ঢাকা: স্বাগতিক টাইগারদের বিপক্ষে দুটি টেস্ট ও তিনটি ওয়ানডে ম্যাচ খেলতে আগামী ১৬ অক্টোবর বাংলাদেশ সফরে আসছে জিম্বাবুয়ে। আর এই সিরিজে সিলেটের মাঠে অনুষ্ঠিত হবে প্রথম টেস্ট।

php glass

১৬ নভেম্বর পর্যন্ত জিম্বাবুয়ে বাংলাদেশে অবস্থান করে লাল সবুজের দলের সঙ্গে খেলবে তিনটি ওয়ানডে ও দুটি টেস্ট ম্যাচের সিরিজ। এক মাসের এই সফরে একটি তিন দিনের প্রস্তুতি ম্যাচও অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। ম্যাচগুলো ঢাকা, চট্টগ্রাম ও সিলেটের আন্তর্জাতিক স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

প্রথমে ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচটি ২১ অক্টোবর ঢাকার মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। এরপর দ্বিতীয় ও শেষ ওয়ানডে ম্যাচ ২৪ ও ২৬ অক্টোবর অনুষ্ঠিত হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। ওয়ানডে সিরিজ শেষে ৩ দিনের প্রস্তুতি ম্যাচটিও বন্দর নগরীতে অনুষ্ঠিত হবে।

এরপর টেস্টের জন্য সিলেটে যাবে বাংলাদেশ-জিম্বাবুয়ে ক্রিকেট দল। ৩ থেকে ৭ নভেম্বর পর্যন্ত প্রথম টেস্টের পর রাজধানীতে ফিরে ১১ থেকে ১৫ নভেম্বর পর্যন্ত অনুষ্ঠিত হবে দ্বিতীয় টেস্ট। এর মাধ্যমেই সমাপ্ত ঘটবে জিম্বাবুয়ে সফর।

এদিকে, ওয়ানডে সিরিজ জয়ের পর ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে স্বদেশে টেস্ট খেলায় অংশগ্রহণ করবে বাংলাদেশ। এই সিরিজের প্রথম টেস্ট ম্যাচও সিলেটে অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

বাংলাদেশ সময়: ০৭১৯ ঘণ্টা, জুলাই ২৯, ২০১৮
এমএএম/টিএ

ক্লিক করুন, আরো পড়ুন: ক্রিকেট খেলা সিলেট
মানুষের মৃত্যুর প্রহর গুনেন তারা
অসহ্য গরমের পর স্বস্তির বৃষ্টি চট্টগ্রামে
পাইকারিতে আড়াই টাকার লেবু খুচরা পর্যায়ে ১০ টাকা
মার্কেটে মার্কেটে পুলিশের সেবা বুথ
ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নে লক্ষ্য সুনির্দিষ্ট: পলক


২৫০ রোগীর বিপরীতে ১ জন চিকিৎসক
বগুড়া-৬ উপ-নির্বাচনে প্রার্থী হচ্ছেন না খালেদা জিয়া
খিলগাঁয়ে কাভার্ড ভ্যানচাপায় শিক্ষার্থীর মৃত্যু
ট্রেনের টিকিটের জন্য রাত জাগছেন তারা
ক্রেতা টানতে বুলি, ফুটপাতে জমেছে বিকিকিনি