মাত্র ১শ’ মিলিয়নে রোনালদোকে বেচে দিচ্ছে রিয়াল!

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: সংগৃহীত

১০০ মিলিয়ন ইউরো মাত্র হলো কিভাবে! ক্রিস্টিয়ানো রোনালদোর ক্ষেত্রে অবশ্য কমই। যদি এই মূল্যে তাকে রিয়াল মাদ্রিদ বিক্রি করে দেয়, তবে যেন তার নামের পাশে বড় বেমানানই মনে হবে। গুঞ্জন উঠেছে এই অর্থেই জুভেন্টাসের কাছে রোনালদোকে ছেড়ে দেবে রিয়াল!

কিন্তু রোনালদোর প্রতি রিয়াল কি কোনো কারণে নাখোশ? যেখানে ক্লাবটির সর্বকালের সর্বোচ্চ গোলদাতা (৪৫১) তিনি। চলতি বিশ্বকাপে তার দল পর্তুগিজ বিদায় নিলেও সিআর সেভেনের ছিল দাপট। হ্যাটট্রিকসহ করেছেন ৪ গোল।

আসলে স্প্যানিশ সংবাদমাধ্যমগুলোর মতে দলকে নিয়ে দীর্ঘমেয়দি পরিকল্পনা করছে রিয়াল। যার কারণে ছেঁটে ফেলতে হচ্ছে রোনালদোকে। কেননা ইতোমধ্যে ৩৩ বছরে পা দিয়েছেন তিনি। ফলে গ্যালাকটিকোদের হয়ে সর্বোচ্চ আরও দু’বছর পারফরম্যান্স দেখাতে পারবেন তিনি।

রোনালদোকে বিদায় করে রিয়াল চাচ্ছে তরুণ প্রতিভাদের নিয়ে দল সাজাতে। যাতে করে পরের ৮-১০ বছর কাজে লাগে। এই অবস্থায় তাদের বর্তমান লক্ষ্য নেইমার ও কিলিয়ান এমবাপ্পে।

এদিকে ইতালিয়ান জায়ন্ট জুভেন্টাসে গেলে রোনালদোই হবে ক্লাবটির সর্বোচ্চ পারিশ্রমিকের ফুটবলার। এর আগে সিরিআ চ্যাম্পিয়নরা গনসালো হিগুয়াইনকে ৯০ মিলিয়ন ইউরোতে দলে ভিড়িয়েছিল।

বাংলাদেশ সময়: ১১২৫ ঘণ্টা, ০৫ জুলাই, ২০১৮
এমএমএস

সেবা খাতে রপ্তানি আয় ১৪০ কোটি ডলার
মাগুরায় ৪ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টা, যুবক আটক
আন্তঃবিশ্ববিদ্যালয় দাবা প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন জবি
গাইবান্ধায় ইয়াবাসহ মাদক বিক্রেতা আটক
দলীয় সভাপতি-সম্পাদকের ছবি চেয়েছে নির্বাচন কমিশন
বেরোবিতে সাংবাদিক মারধরের ঘটনায় আল্টিমেটাম
আগরতলায় অনুষ্ঠিত হলো বাউল উৎসব
সিরাজগঞ্জে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে অটোরিকশা চালক খুন
অধ্যাপক শ্যামল বড়ুয়া আর নেই
ভারতীয় হাইকমিশনারের সঙ্গে বৈঠক করবেন বি. চৌধুরী