বর্ষসেরা সহ ৬টি পুরস্কার জিতলেন রাবাদা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বর্ষসেরা সহ ৬টি পুরস্কার জিতলেন রাবাদা (সবার ডানে)-ছবি: সংগৃহীত

দক্ষিণ আফ্রিকার বর্ষসেরা ক্রিকেটার নির্বাচিত হয়েছেন দেশটির ফাস্ট বোলার কাগিসো রাবাদা। তবে এতে থেমে থাকনেনি এই তারকা। তিনি তার ঝুলিতে পুরেছেন মোট ৬টি পুরস্কার।

বর্ষসেরা টেস্ট ক্রিকেটার, বর্ষসেরা ওয়ানডে ক্রিকেটার, খেলোয়াড়দের বিবেচনায়’ বর্ষসেরা খেলোয়াড়, সমর্থকদের বিবেচনায়’ বর্ষসেরা খেলোয়াড় ও বর্ষসেরা ডেলিভারির পুরস্কার জেতেন রাবাদা।

শনিবার রাতে এক জমকালো অনুষ্ঠানে ক্রিকেট দক্ষিণ আফ্রিকা এই পুরস্কার প্রদান করে। যেখানে বর্ষসেরা নারী ক্রিকেটার হয়েছে ড্যান ভ্যান নিকার্ক। তবে লরা ওলভার্ড বর্ষসেরা ওয়ানডে ক্রিকেটার ও খেলোয়াড়দের বিবেচনা’ বর্ষসেরা খেলোয়াড় হয়েছে। খোল টাইরন জিতেছেন বর্ষসেরা টি-টোয়েন্ট ক্রিকেটারের পুরস্কার।

টেস্ট র‌্যাঙ্কিংয়ের শীর্ষ বোলার রাবাদা ২০১৬ সালেও রেকর্ড গড়ে ৬টি পুরস্কার জিতেছিলেন। গত এক বছরে তিনি দেশের হয়ে মাত্র ৭টি টেস্টে ৩৮টি উইকেট নিয়েছেন।

এদিকে সম্প্রতি অবসর নেয়া এবি ডি ভিলিয়ার্স টি-টোয়েন্টির বর্ষসেরা ক্রিকেটার হয়েছেন। আর ঘরের মাঠে বাংলাদেশের বিপক্ষে জাতীয় দলের হয়ে দ্রুততম টি-টোয়েন্ট সেঞ্চুরি করে অলওয়েজ অরজিনিয়াল অ্যাওয়ার্ড জিতেছেন ডেভিড মিলার।

বাংলাদেশ সময়: ১৩১২ ঘণ্টা, ০৩ জুন, ২০১৮
এমএমএস

সব দলের অংশগ্রহণে গণতন্ত্র সুসংহত হবে
আথিয়ার ক্যারিয়ারের দায়িত্ব সালমানের!
নির্বাচনী প্রচারণামূলক পোস্টার-বিলবোর্ডমুক্ত খুলনা
হবিগঞ্জে বাসচাপায় স্কুলছাত্র নিহত
কিউই ক্রিকেটারকে রমিজ রাজার এ কেমন প্রশ্ন
অবৈধ ভিওআইপি: টেলিটকের ৭৭৫৯০ সিম বন্ধ করেছে বিটিআরসি
এনএফজেড টেরি টেক্সটাইলকে ১০ লাখ টাকা জরিমানা 
মহাজোটের সঙ্গে আলোচনা চলছে: মাহী
খুবির ভর্তি পরীক্ষার ‘বি’ ইউনিটের ফল প্রকাশ
নয়াপল্টনের সংঘর্ষে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থার নির্দেশ