সালাহ কাণ্ডে রামোসকে ‘হত্যার’ হুমকি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সার্জিও রামোস। ছবি: সংগৃহীত

ঢাকা: শঙ্কা ছিলো হয়তো রাশিয়া বিশ্বকাপে খেলতে পারবেন না মিশরের তারকা ফুটবলার মোহাম্মদ সালাহ। সেই শঙ্কা অবশ্য কেটে গেছে, তবে পুরো বিশ্বকাপের প্রথম দিকের ম্যাচগুলোতে এখনো কিছুটা অনিশ্চিত তিনি। তিন সপ্তাহের বিশ্রামের পর রাশিয়া বিশ্বকাপে যোগ দেবেন মিসরের অধিনায়ক। কিন্তু তাতে সালাহর ভক্তদের কাছে মাফ পাচ্ছেন না রিয়াল মাদ্রিদের সার্জিও রামোস।

চ্যাম্পিয়নস লিগের ফাইনালে সালাহকে করা ‘ফাউলের’ মাশুল এখনো দিচ্ছেন রিয়াল অধিনায়ক। রীতিমতো হত্যার হুমকিই পেয়েছেন এ স্প্যানিশ তারকা। আতঙ্কিত হয়ে নিজের মোবাইল ফোন নম্বরই বদলে ফেলেছেন তিনি। 

২৭ মে, শনিবার লিভারপুলকে ৩-১ গোলে হারিয়ে প্রথম দল হিসেবে টানা তিনবার চ্যাম্পিয়ন্স লিগ জয়ের অবিস্মরণীয় এক কীর্তি গড়েছে রিয়াল মাদ্রিদ। এই রেকর্ড জয়ের পর থেকে রাশি রাশি শুভেচ্ছাবার্তা পাচ্ছেন রিয়াল মাদ্রিদ তারকারা। কিন্তু শুভেচ্ছার পাশাপাশি হুমকি পাচ্ছেন রামোস।

স্প্যানিশ গণমাধ্যম সূত্রে জানা যায়, চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে মোহাম্মদ সালাহ কাঁধে ব্যাথা নিয়ে মাঠ ছাড়ার করার কারণেই এই হুমকি। এই ঘটনার রেশ এতদিন সামাজিক যোগাযোগমাধ্যম পর্যন্ত সীমাবদ্ধ থাকলেও এবার সেটা পৌঁছে গেছে রামোসের ফোন পর্যন্ত। হুমকি থেকে বাদ যাননি রামোসের পরিবারের সদস্যরাও।

স্পেনভিত্তিক সংবাদমাধ্যম ‘ক্যাডেনা কোপ’ জানিয়েছে, রামোস ও তার পরিবারকে মৃত্যুভীতি দেখানো হয়েছে। ফোনে অপরিচিত ব্যক্তিরা তাদের মেরে ফেলার হুমকি দিচ্ছেন।

এর আগেও সামাজিক যোগাযোগমাধ্যম থেকে ক্ষুদেবার্তায় একই হুমকি দেওয়া হয়েছিলো।

এতদিন খুব একটা গুরুত্ব না দিলেও এবার নড়েচড়ে বসেছেন রিয়ালের এই তারকা। বাধ্য হয়ে পরিবারের সবার ফোন নম্বর পাল্টে দিয়েছেন রামোস। এই হুমকির ব্যাপারে স্থানীয় পুলিশকে অবহিত করেছেন। পুলিশ জানিয়েছে, তারা হুমকিদাতাদের পরিচয় উদঘাটনে সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

কিছু দিন আগে চ্যাম্পিয়ন্স লিগে হেরে যাওয়া লিভারপুলের গোলরক্ষক লোরিস কারিউসকে হত্যার হুমকি দেওয়া হয়েছিলো।

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, মে ০১, ২০১৮

এমকেএম/এসএইচ

চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সভাপতি মানিক সম্পাদক আরিফুল 
ময়মনসিংহে নারী মাদকবিক্রেতাসহ আটক ৮
নবীনদের দুর্বলতা কাটাতে ইডিইউতে অ্যাক্সেস একাডেমি
জিম্বাবুয়েতে ফের ভয়াবহ সড়ক দুর্ঘটনা, নিহত ৪২
ঘূর্ণিঝড় ‘গাজা’: সমুদ্র বন্দর থেকে নামানো হয়েছে সংকেত
ওমানে বাংলাদেশ দূতাবাস প্রধানকে বিদায় সংবর্ধনা
সম্পাদকদের সঙ্গে ঐক্যফ্রন্টের মতবিনিময় চলছে
বাঁচানো গেলো না গেন্ডারিয়ার সেই নবজাতককে
বিএনপি দেশে আতঙ্ক ছড়ানোর ষড়যন্ত্র করছে
জয়পুরহাটে জিবিএসের প্রাদুর্ভাব, ৫ জনের মৃত্যু