রামোসের বিরুদ্ধে ১ বিলিয়ন ইউরোর মামলা!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: সংগৃহীত

ফুটবল বিশ্বে মোহাম্মদ সালাহ কতটা জনপ্রিয় তা, সর্বশেষ চ্যাম্পিয়নস লিগ ফাইনাল শেষেই টের পাওয়া গেল। সার্জিও রামোসের বাজে ট্যাকেলে মিশরের হয়ে বিশ্বকাপ খেলাটাই অনিশ্চিত পড়েছে এ স্ট্রাইকারের। তবে গণমাধ্যম থেকে শুরু করে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলো এখন তাকে ফেরাতে সরব।

পাশাপাশি দুয়ো দিচ্ছে রিয়াল মাদ্রিদ অধিনায়ক রামোসকে। শুধু সমালোচনাতেই তাকে বিদ্ধ করছে না, সালাহ’র এক স্বদেশি উকিল ইতোমধ্যে ১ বিলিয়ন ইউরোর মামলাই ঠুকে দিয়েছেন এই স্প্যানিশ ফুটবলারের বিরুদ্ধে।

ঘটনাটি শনিবার রাতে কিয়েভে চ্যাম্পিয়নস লিগ ফাইনালে। মুখোমুখি হয়েছিল লিভারপুল ও রিয়াল মাদ্রিদ। তবে ম্যাচের ৩০ মিনিটে রামোসের বাজে ট্যাকেলের শিকার হয়ে কাঁধে গুরুতর চোট পান সালাহ। মাঠ ছাড়েন। রিয়াল ম্যাচ জেতে ৩-১ ব্যবধানে।

এদিকে রামোস-সালাহ ইস্যুর পর কেউ বলছেন এটা খেলারই অংশ আবার কেউ বলছেন এটা ‘অনৈতিক’। এবার সেই দাবির পক্ষেই একটি অনলাইন পিটিশন চালু করেছেন মোহামেদ সালাহ আব্দেল হাকিম নামের একজন লিভারপুল সমর্থক। change.org petition নামের একটি ওয়েবসাইটে এই পিটিশন শুরু করা হয়েছে। ইতোমধ্যে এই পিটিশনে দুই লাখের বেশি মানুষ সমর্থন জানিয়েছেন।

সালাহ অবশ্য এ ঘটনার পর গতকাল এক টুইটের মাধ্যমে জানিয়েছেন রাশিয়া বিশ্বকাপে নিজ দেশের প্রতিনিধিত্ব করতে তিনি আত্মবিশ্বাসী।

মিশরীয় টেলিভিশন চ্যানেল সাদ এল-বালাদে ওয়াহবা নামে সেই উকিল জানান, তিনি ফিফার কাছে রামোসের বিরুদ্ধে সালাহ’র শারীরিক ও মানসিক ক্ষতি হয়েছে বলে অভিযোগ দেন।

ওয়াহবা বলেন, ‘রামোস ইচ্ছেকৃতভাবেই মো সালাহকে চোট দিয়েছে। তার এমন আচরণের জন্য তাকে শাস্তি পেতে হবে। আমি তার বিরুদ্ধে একটি মামলা ও ফিফার কাছে অভিযোগ করেছি।’

তিনি আরও বলেন, ‘রামোস সালাহ ও মিশরীয় জনগনের শারীরিক ও মানসিক যে, ক্ষতি করেছে আমি এর জন্য ১ বিলিয়ন ইউরোর ক্ষতিপূরণ চাইবো।’

বাংলাদেশ সময়: ১৫৪৬ ঘণ্টা, ২৯ মে, ২০১৮
এমএমএস

চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সভাপতি মানিক সম্পাদক আরিফুল 
ময়মনসিংহে নারী মাদকবিক্রেতাসহ আটক ৮
নবীনদের দুর্বলতা কাটাতে ইডিইউতে অ্যাক্সেস একাডেমি
জিম্বাবুয়েতে ফের ভয়াবহ সড়ক দুর্ঘটনা, নিহত ৪২
ঘূর্ণিঝড় ‘গাজা’: সমুদ্র বন্দর থেকে নামানো হয়েছে সংকেত
ওমানে বাংলাদেশ দূতাবাস প্রধানকে বিদায় সংবর্ধনা
সম্পাদকদের সঙ্গে ঐক্যফ্রন্টের মতবিনিময় চলছে
বাঁচানো গেলো না গেন্ডারিয়ার সেই নবজাতককে
বিএনপি দেশে আতঙ্ক ছড়ানোর ষড়যন্ত্র করছে
জয়পুরহাটে জিবিএসের প্রাদুর্ভাব, ৫ জনের মৃত্যু