মায়েদের প্রতি মুশফিকের সম্মান, শ্রদ্ধা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মুশফিকের ফেসবুক পেজ থেকে নেয়া ছবি

মা। ছোট এই শব্দের মধ্যেই যেন লুকিয়ে আছে পুরো পৃথিবী। এর বাইরে যেন আমরা কিছু ভাবতেই পারি না। মায়ের সঙ্গে সন্তানের ভালবাসার আসলে কোনো পরিমাপ নেই, নেই কোনো সংজ্ঞাও। কালে কালে মাতৃত্ব, মায়ের প্রতি এই ভালোবাসা-শ্রদ্ধা, মাতৃত্বের বন্ধন ও নারী অবদানকে সম্মান জানাতে সারা বিশ্বে জুড়ে মে মাসের দ্বিতীয় রোববার পালিত হয় মা দিবস।

মায়ের ভালোবাসা সব সন্তানের জন্যই থাকে। সে জীবনে যত বড় কিছুই অর্জন করে ফেলুক না কেনো। যেমন বাংলাদেশের সাবেক টেস্ট অধিনায়ক মুশফিকুর রহিম। বাংলাদেশের মানুষের কাছে তিনি তারকা ক্রিকেটার। কিন্তু তার মা রহিমা খাতুনের কাছে তো নন। মায়ের এই ভালোবাসাই তাকে জীবনে উন্নতির পথে অনেকটাই উৎসাহ দিয়েছে।

সেই মাকে বিশেষ এই দিনে শুভেচ্ছা জানাতে ভোলেননি মুশফিক। সঙ্গে নিজের ছেলে মোহাম্মদ শাহরোজ রহিম মায়ানের মা মানে স্ত্রী জান্নাতুল কিয়াফাত মন্ডি ও মন্ডির মাকেও শুভেচ্ছা জানিয়েছেন।

রোববার (১৩ মে) আন্তর্জাতিক মা দিবস উপলক্ষে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের ভেরিফাইড পেজে এক পোস্টে লিখেছেন, পৃথিবীর সকল মা কে মা দিবসের শুভেচ্ছা। বিশেষ করে এই তিনজনকে কখনো বুঝাতে পারবো না তাদের আমি কতোটা ভালোবাসি। শুধু বলতে পারি, অনেক অনেক সম্মান ও দোয়া রইলো তাদের প্রতি।

বাংলাদেশ সময়: ১৩১২ ঘণ্টা, মে ১৩, ২০১৮
এমকেএম/এমএমএস

জগন্নাথ বিশ্ববিদ্যালয় দিবস সোমবার
সিলেটে ২ ট্রাকের সংঘর্ষে প্রাণ গেলো অটোরিকশা চালকের
লেবার পার্টির প্রতিষ্ঠাবার্ষিকী সোমবার
ডিমলার ৩ ইউপিতে চেয়ারম্যান হলেন মইনুল-রবিউল-সামসুল
ব্যারিস্টার মইনুলের বিরুদ্ধে কুড়িগ্রামেও মামলা
এবার খাশোগির পরিবারের প্রতি সৌদি কিংয়ের সমবেদনা
২৯ ব্যাংকের ঋণের সুদ ১০ শতাংশের বেশি
ক্যাচ মিসেই জিম্বাবুয়ের হার
আক্ষেপ করে মাহাথির বললেন, পদত্যাগ করে ফেলতে পারি
চালকের ভুলে পাম্পে আগুন!