চেন্নাইয়ে আইপিএল হুমকির পর ৪ হাজার পুলিশ মোতায়েন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: সংগৃহীত

ভারতের দুই পড়শী রাজ্য কর্ণাটক ও তামিলনাড়ুর মধ্যে বিবাদমান কাবেরী নদীর পানিবণ্টনে সর্বোচ্চ আদালত বোর্ড গঠনের নির্দেশনা দিলেও তা বাস্তবায়নে গড়িমসির কারণে ক্ষুব্ধ চেন্নাইয়ের রাজনৈতিক অঙ্গন। এজন্য অভিনয়জগতের শিল্পীরাও মাঠে নেমেছেন। যেখানে রয়েছেন রজনীকান্ত ও ড. কামাল হাসানরা মতো বর্ষীয়ান অভিনেতারাও।

এমন অবস্থায় ভারতে চলমান আইপিএলও রাজ্যটিতে হুমকির মুখে পড়েছে। কেননা বিবাদমান অবস্থা চলাকালীন এই মেগা আসরকে বিড়ম্বনা হিসেবে দেখছেন তারা। তবে নির্দিষ্ট সময়ে ম্যাচ আয়োজনে কমতি রাখতে চাইছে না আইপিএল কমিটি। কোনো ধরনের ঝামেলা এড়াতে মঙ্গলবার ঘরের মাঠে চেন্নাই সুপার কিংসের প্রথম ম্যাচের আগে ৪ হাজার পুলিশ মোতায়েন করা হয়েছে।

বিভিন্ন গণমাধ্যমে জানা যায়, প্রতিবাদকারীরা পরিকল্পনা করছে ম্যাচ চলাকালীন স্টেডিয়ামের ভেতরে তারা কালো পতাকা নিয়ে ঢুকবে। তবে তামিলনাড়ু ক্রিকেট অ্যাসোসিয়েশন জানিয়েছে, যে কোনো ধরনের বাজে পরিস্থিতি মোকাবেলা করতে প্রস্তুত তারা।

আরও জানানো হয়, সন্দেহভাজন ব্যক্তিদের ব্যানার, মোবাইল, ক্যামেরা ও অন্য কোনো গ্যাজেট নিয়ে মাঠের ভেতর প্রবেশ করতে দেওয়া হবে না। এমনকি বাজে ভাষা ব্যবহারকারীদেরও সতর্ক করে দেওয়া হচ্ছে।

পুরো স্টেডিয়াম চত্বরে কড়া নিরাপত্তা থাকবে জানিয়ে এক সিনিয়র অফিসার বলেন, ‘পরিস্থিতি শান্ত রাখতে সব ধরনের ব্যবস্থা নেওয়া হবে।’

আজ বাংলাদেশ সময় রাত সাড়ে আটটায় চেন্নাইয়ের মাঠ চিপুক স্টেডিয়ামে কলকাতা নাইট রাইডার্সের মুখোমুখি হবে মাহেন্দ্র সিং ধোনির দল চেন্নাই সুপার কিংস।

বাংলাদেশ সময়: ১১৫৯ ঘণ্টা, ১০ এপ্রিল, ২০১৮
এমএমএস

এক গাভীর দুই বাচ্চা প্রসব
বরগুনায় মাধ্যমিক বিদ্যালয়ে নিয়োগে উৎকোচ নেওয়ার অভিযোগ
জল্লার চেয়ারম্যান হত্যা মামলায় আরও ৩ জন জেলহাজতে
আবারও দ্বিগুণ দামে কেনা হচ্ছে ডেমু ট্রেন
কাউখালীতে ২০ দোকানে আগুন
সিলেটে কলেজছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার
বরকলে বিজিবি’র অভিযানে ইয়াবাসহ আটক ২
গাংনীতে শিশু ধর্ষণকারী সুমনকে পোড়াদহে গ্রেফতার
ঝিনাইদহে ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ী আটক
হংকংয়ে কার্যক্রম শুরু করবে সিটি ও এক্সিম ব্যাংক