php glass

অস্ট্রেলিয়ান ওপেনে শঙ্কায় জোকোভিচ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: সংগৃহীত

walton

অস্ট্রেলিয়ান ওপেনের জন্য ফিট হতে কাতার ওপেন থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন নোভাক জোকোভিচ। বছরের প্রথম গ্র্যান্ড স্লাম টুর্নামেন্ট শুরুর আগে পুরোপুরি খেলার উপযোগী হতে পারবেন কিনা সেটিই এখন বড় প্রশ্ন হয়ে দাঁড়িয়েছে।

কনুইয়ের ইনজুরি অনেক ভোগাচ্ছে জোকোভিচকে। গত জুলাইয়ে উইম্বলডল চ্যাম্পিয়নশিপের কোয়ার্টার ফাইনালে ছিটকে যাওয়ার পর থেকেই প্রতিযোগিতামূলক ম্যাচের বাইরে সার্বিয়ান টেনিস আইকন। র‌্যাংকিংয়ের ১২ নম্বরে নেমে গেছেন সাবেক ওয়ার্ল্ড নাম্বার ওয়ান। ব্রিসবেন ওপেন থেকে নাদালের নাম প্রত্যাহার

অস্বস্তি বোধ করায় শুক্রবার (২৯ ডিসেম্বর) আবুধাবিতে একটি প্রদর্শনী ম্যাচও খেলতে পারেননি ত্রিশ বছর বয়সী জোকোভিচ। আগামী ১৫ জানুয়ারি অস্ট্রেলিয়ান ওপেনের ১০৬তম আসরের পর্দা উঠবে। তার আগে নতুন বছরের প্রথম দিন শুরু হবে কাতার ওপেন। যেখানে গত দু’বারের চ্যাম্পিয়ন জোকোভিচ।

নিজের ব্যক্তিগত ওয়েবসাইটে জোকোভিচ বলেন, ‘দুর্ভাগ্যজনকভাবে গতকাল থেকে কনুইয়ের অবস্থার উন্নতি হয়নি। আমি এখনো ব্যথা অনুভব করছি। তাই আমাকে দোহায় (কাতারের রাজধানী) এটিপি (অ্যাসোসিয়েশন অব টেনিস প্রফেশনালস) টুর্নামেন্ট থেকে নাম প্রত্যাহার করে নিতে হচ্ছে।’

‘মেডিকেল টিমের সঙ্গে পরামর্শ নিয়ে আমরা সিদ্ধান্ত নিয়েছি থেরাপি ও কনুইয়ের চিকিৎসা চলবে। শতভাগ ফিট হলেই কেবল খেলতে নামবো। আশা করছি তা খুব তাড়াতাড়িই হবে।’-যোগ করেন ১২ বারের গ্র্যান্ড স্লাম জয়ী। 

বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, ৩০ ডিসেম্বর, ২০১৭
এমআরএম

আশুলিয়ায় মাদক মামলার পলাতক আসামি গ্রেফতার
আগরতলায় বন সংরক্ষণ বিষয়ক ৩ দিনের কর্মশালা
সেই কিশোরীকে ধর্ষণের পর হত্যা করেছিলেন হাফেজ মুজিবুল
বানিয়াচংয়ে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা
বাঘারপাড়ায় ৬৭১ বস্তা সরকারি চাল জব্দ


বগুড়া-সৈয়দপুর গ্যাস সরবরাহে জমি অধিগ্রহণ প্রক্রিয়া শুরু
নারায়ণগঞ্জে ইটভাটার বিদ্যুৎ লাইনে জড়িয়ে শিশুর মৃত্যু
সিলেটে সেরা করদাতার সম্মাননা পাচ্ছেন ৩৫ জন
র‌্যাবের অভিযানে ৭ মাদকবিক্রেতা আটক
আগে নিজেদের আইন মানতে হবে