php glass

বন্ধু আলেক্সিসের সঙ্গে বিয়ের কোর্টে সেরেনা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: সংগৃহীত

walton

প্রায় ১১ সপ্তাহ আগে মা হয়েছেন যুক্তরাষ্ট্রের টেনিস তারকা সেরেনা উইলিয়ামস। এবার বিয়ের পর্বটাও সেরে ফেললেন। ধনকুবের এবং শিল্পপতি অ্যলেক্সিস ওয়ানিয়ানকে বিয়ে করেছেন ২৩ বার গ্র্যান্ড স্ল্যাম শিরোপ জয়ী এই বিশ্বখ্যাত টেনিস তারকা।

আন্তর্জাতিক সংবাদমাধ্যমে জানা যায়, রেডিটের সহ-প্রতিষ্ঠাতা অ্যালেক্সিসের সঙ্গে সেরেনার প্রায় দু’বছরের সম্পর্ক ছিল। বিয়ের অনুষ্ঠানে তারকা খচিত অনেক খেলোয়াড়রা উপস্থিত ছিলেন।

২০১৫ সালে রোমে ৩৪ বছর বয়সী ওহানিয়ানের সঙ্গে পরিচয় হয় ৩৬ বছরের সেরেনার। ভালো লাগা থেকে তাদের সম্পর্ক গড়ায় প্রেমে। এরপর অবশ্য অনেকবারই প্রকাশ্যে বিভিন্ন জায়গায় এই জুটিকে ঘুরতে দেখা গেছে। গত সেপ্টেম্বরে সেরেনা-ওহানিয়ানের সংসারে আসে প্রথম সন্তান। মেয়ে সন্তানের নাম রাখা হয় অ্যলেক্সিস অলিম্পিয়া ওহানিয়ান জুনিয়র। 

অ্যালেক্সিস ওহানিয়ানের সঙ্গে গাঁটছড়া বাঁধতে আমেরিকার নিউ অরলিন্স অঙ্গরাজ্যের কনটেম্পোরারি আর্টস সেন্টারকে বেছে নিয়েছিলেন সেরেনা। কঠোর নিরাপত্তায় বিভিন্ন অঙ্গনের তারকার সঙ্গে যোগ দিয়েছিলেন ২৫০ জন অতিথি। অনুষ্ঠানে ব্যয় হয়েছে ১০ লাখ ডলার।

অস্ট্রেলিয়ান ওপেন জেতার পর আর কোর্টে নামেননি মার্কিন তারকা সেরেনা।

সেরেনার জমকালো বিয়েতে অতিথি তালিকাতে যে বড় বড় নাম থাকবে, তা আন্দাজ করা যাচ্ছিল আগে থেকেই। জানা যায়, মার্কিন মিউজিকের বড় নাম বিয়ন্সে আর জে জেড, অভিনেত্রী ইভা লঙ্গোরিয়ার মতো তারকা উপস্থিত ছিলেন বিয়ের অনুষ্ঠানে। আরও ছিলেন ভোগ ম্যাগাজিনের কিংবদন্তি সম্পাদক অন্না উইনট্যুর, রিয়েলিটি টিভি তারকা কিম কার্দিশিয়ান, গায়ক কিয়ারা, টেলিভিশন ব্যক্তিত্ব লা লা অ্যান্থনি, ফুটবল তারকা রাসেল উইলসন সহ আরো স্বনামধন্য ব্যক্তিবর্গ। তাদের জন্য কঠোর নিরাপত্তা ব্যবস্থা ছিল। অনুষ্ঠানে কোনো অতিথিকে মোবাইল ফোন নিয়ে ঢুকতে দেয়া হয়নি।

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, ১৭ নভেম্বর ২০১৭
এমআরপি

ফোকফেস্টে দেখা মিললো শাবনাজ-বিন্দুর
শাবিপ্রবি মাভৈঃ আবৃত্তি সংসদের ২১ বছর পূর্তি উদযাপন
কেশবপুরের বিতর্কিত ইউএনও মিজানূর রহমানকে অবশেষে বদলি
ব্র্যাক ব্যাংক-সমকাল পুরস্কার সনজীদা-সেলিনা ও স্বরলিপির
জ্বালানি খাতে অস্ট্রেলিয়ার বিনিয়োগ চান বাণিজ্যমন্ত্রী


পুঁথি সংগ্রহে সাত্তার চৌধুরীর অবদান অসামান্য
ঠেগামুখ স্থলবন্দরের কাজ দ্রুত শুরু করা হবে: এমপি দীপংকর
মাটির গানে মন মাতালেন কাজল দেওয়ান
বিএনপিতে যোগ দেওয়ার খবর ভিত্তিহীন: এলডিপি মহাসচিব
আশুলিয়ায় চার কেজি গাঁজাসহ আটক ২