php glass

এটিপি ফাইনালসের উদ্বোধনীতে রজার-রাফা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি:সংগৃহীত

walton

পুরুষ টেনিসের এটিপি ফাইনালসের উদ্বোধন হয়ে গেল। যেখানে ছিলেন কিংবদন্তি দুই তারকা রজার ফেদেরার ও রাফায়েল নাদাল। এ দু’জন সহ বর্তমান বিশ্বের সেরা তারকারা খেলবেন আসরটিতে। যেখানে জ্যাক সকের বিপক্ষে প্রথম ম্যাচ খেলবেন ফেদেরার। আর নাদালের প্রতিপক্ষ ডেভিড গফিন।

দ্য টাওয়ার অব লন্ডনে টুর্নামেন্টের উদ্বোধনী উপলক্ষ্যে খেলোয়াড়রা এদিন স্যুট পড়ে পোজ দেন। যেখানে ট্রফির দু’পাশে ছিলেন ফেদেরার ও নাদাল।

আসরে শীর্ষ তারকা স্পেনের নাদাল ও দুই নম্বর তারকা সুইজারল্যান্ডের ফেদেরার মূল আকর্ষণ। তবে আরও থাকছেন, ডেভিড গফিন, মারিন চিলিচ, ডোমিনিক থিয়েম, আলেক্সান্ডার জেভরেভ, গ্রিগর দিমিত্রভ ও জ্যাক সক। যেখানে চলতি বছর চারটি গ্র্যান্ড স্ল্যাম ভাগাভাগি করে নিয়েছেন রাজার ও নাদাল।

কিংবদন্তি পিট সাম্প্রাস নামে গ্রুপে ফেদেরারের সঙ্গে থাকছেন, চিলিচ, জেভরেভ ও সক। আর আরেক কিংবদন্তি বরিস বেকারের নামে গ্রুপে নাদাল পাচ্ছেন গফিন, দিমিত্রভ ও থিয়েমকে।

আগামী রোববার লন্ডনের জিরো ট্যু অ্যারিনায় সকের বিপক্ষে প্রথম ম্যাচ খেলবে আসরটির ছয়বারের চ্যাম্পিয়নস ফেদেরার। আর গফিনের বিপক্ষে সোমবার কোর্টে নামবেন নাদাল।

এ আসরে অবশ্য ইনজুরির কারণে নেই ২০১৬ চ্যাম্পিয়ন অ্যান্ডি মারে। এছাড়া চারবারের চ্যাম্পিয়ন নোভাক জোকোভিচ ও স্তান ওয়ারিঙ্কাও খেলছেন না।

বাংলাদেশ সময়: ১১৫৯ ঘণ্টা, ১০ নভেম্বর, ২০১৭
এমএমএস

রোহিঙ্গা নিপীড়নে এবার সু কি’র বিরুদ্ধে আর্জেন্টিনায় মামলা
ভারতের বিপক্ষে টসে জিতে ব্যাটিং নিল বাংলাদেশ
টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা সন্ত্রাসী নিহত
আসছে শীত, বাড়ছে খেজুরগাছের পরিচর্যা
ছোটপর্দায় আজকের খেলা


৬ষ্ঠ শ্রেণির ছাত্রীকে ধর্ষণের চেষ্টা, বখাটে আটক
মানহীন ইনসুলিনে ঝুঁকিতে রোগীরা
ভৈরবে মোটরসাইকেলের ধাক্কায় পথচারীর মৃত্যু
১৫ নভেম্বর পর্যন্ত দিল্লির সব স্কুল বন্ধ ঘোষণা
বানিয়াচংয়ে ফজলু হত্যার ঘটনায় আরেকজন গ্রেফতার